শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

পরিচালনা নিয়ে ব্যস্ত আছি

নন্দিত মডেল ও অভিনেত্রী তানিয়া আহমেদ। সম্প্রতি প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেছেন তিনি। সেই অনুভ‚তি ও সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গেÑ
নতুনধারা
  ২১ জুলাই ২০১৮, ০০:০০
তানিয়া আহমেদ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণের অনুভ‚তি ...

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার খুবই পছন্দের একজন মানুষ। তার কাছ থেকে পুরস্কার পেয়ে আনন্দ আরও বেড়ে গেছে। পুরস্কার গ্রহণের সময় প্রধানমন্ত্রীকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও তথ্য বিষয়ক প্রতিমন্ত্রী তারানা হালিম বলছিলেন, আমি অনেক ভালো অভিনেত্রী। তখন প্রধানমন্ত্রী বললেন, ‘আমি জানি’। এই কথাটা আরেকটি জাতীয় পুরস্কারের সমতুল্য। আমি এই কথাটি তখনই তাকে জানিয়েছি।

ঈদুল আজহার নাটক ...

ঈদুল আজহার জন্য এখনো কোনো নাটকে অভিনয় করিনি। পরিচালনা নিয়েই ব্যস্ত আছি। আগামী ২৫, ২৬ ও ২৭ জুলাই ঈদুল আজহার একটি নাটক বানাব। ‘গৃহভৃত্য’ শিরোনামের এই নাটকটি রচনা করেছেন মেজবাহউদ্দিন সুমন। আর অভিনয় করবেন রিচি সোলায়মান, মামুনুর রশিদসহ অনেকে। নাটকটি চ্যানেল আইয়ে প্রচার হবে। আশা করছি দশের্কর ভালো লাগবে কাজটি।

রিয়েলিটি শো পরিচালনা ...

চ্যানেল আইয়ে অচিরেই একটি বড় আয়োজনের রিয়েলিটি শো দেখা যাবে। আমি সেই অনুষ্ঠানটি পরিচালনা করছি। তবে এটি কী ধরনের অনুষ্ঠান তা এখনই বলতে চাই না। সময় এলে নিজেই সবাইকে জানাব। শুধু এটুকু বলতে পারি ভক্ত-দশের্কর জন্য বিশেষ চমক নিয়ে হাজির হচ্ছি।

ঈদুল ফিতরের কাজে সাড়া ...

গেল ঈদে খুব বেশি কাজ করিনি। চ্যানেল আইয়ে প্রচার হয়েছে সাজ্জাদ সুমন পরিচালিত টেলিছবি ‘কলুর বলদ’। এছাড়া ‘মেইড ইন বিএনসিসি’, ‘পঞ্চপাÐব’ ও ‘মিসকমিউনিকেশন’ নামের তিনটি ছয় পবের্র ঈদের বিশেষ ধারাবাহিকে অভিনয় করেছিলাম। এরমধ্যে ‘কলুর বলদ’ টেলিছবির জন্য সবচেয়ে বেশি সাড়া পেয়েছি। আমার অনেক বিদেশি বন্ধুও নাটকটি পছন্দ করেছেন। অনেকেই কাজটি দেখে কেঁদেছেন বলে শুনেছি।

উপস্থাপনা ...

আমার উপস্থাপনায় ‘আজকের অনন্যা’ নামের একটি অনুষ্ঠান প্রতি সপ্তাহে জিটিভিতে প্রচার হয়। এই অনুষ্ঠানের শুটিং করছি নিয়মিত।

অন্যান্য ব্যস্ততা ...

বনানীতে ‘স্টাইল চেক’ (বাড়ি ১৩৫, রোড ১৩, বøক ই) নামে আমার একটি ফ্যাশন হাউস রয়েছে। মূলত আমার সহকমীের্দর অনুপ্রেরণাতেই এই ফ্যাশন হাউস খোলা। তারা প্রায়ই আমার ফ্যাশন সেন্স, পোশাক, গয়নার প্রশংসা করে। এজন্য ছোট করে শুরু করলাম ব্যবসাটা। আমার সহযোগী হিসেবে রয়েছেন সাজু মুনতাসির। ক্রেতাদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। কিন্তু শোবিজের ব্যস্ততার কারণে সেভাবে সময় দিতে পারি না ব্যবসায়। তবে ভবিষ্যতে এটিকে বড় পরিসরে দঁাড় করানোর ইচ্ছা আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<4361 and publish = 1 order by id desc limit 3' at line 1