শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চিরতরুণী পূর্ণিমা

বিনোদন রিপোর্ট
  ১২ এপ্রিল ২০১৯, ০০:০০
পূর্ণিমা

রুপালি পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত 'এ জীবন তোমার আমার' ছবির মাধ্যমে চলচ্চিত্রে পথ চলা শুরু হয়েছিল। এরপর বহু ব্যবসা সফল ছবিতে কাজ করেছেন তিনি। অনবদ্য অভিনয় দিয়ে মন জয় করেছেন অগণিত দর্শকের। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তবে এ সময়ে তার সমসাময়িক অনেকেই নিজেদের 'সিনিয়র' দাবি করে গুটিয়ে নিচ্ছেন। বড় বোন কিংবা ভাবীর চরিত্রে অভিনয় করছেন। কিন্তু সেখানে পূর্ণিমা যেন চিরতরুণী। ক্যারিয়ারের দুই দশক পেরিয়ে গেলেও দেখে মনে হয় পূর্ণিমার বয়স বাড়ছে না বরং কমছে।

যার প্রভাব দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। পূর্ণিমা তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেখানে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। 'ক্রাশ', 'দাদা বাবার পর এখন ছেলের ক্রাশ', 'মোমের মূর্তি', 'চিরসবুজ নায়িকা', 'কিউটের ডিব্বা', 'তিন প্রজন্মের নায়িকা' 'চিরতরুণী', এসব মন্তব্যে তার কমেন্ট বক্সে ঝড় তোলেন ভক্ত-অনুরাগীরা। সম্প্রতি পূর্ণিমার পান বানানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। গত রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে

পূর্ণিমার পান বানানোর একটি ভিডিও ভাইরাল হয়। রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করেন পূর্ণিমা। ভিডিওটি পোস্ট করে সঙ্গে লিখেছেন 'পানওয়ালি'। ভিডিওটি প্রকাশের পরপরই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখলেই বোঝা যায় হাস্যরসে ভরা এই ভিডিওটি তারা একসঙ্গে মজা করেই তৈরি করেছেন। ভিডিওটিতে পূর্ণিমাকে দেখা যাচ্ছে- লাস্যময়ী, চিরতরুণী রূপে। এটি প্রকাশের পরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভক্তরাও অসংখ্য কমেন্ট করেন। এখনো এ অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশচুম্বী। চলচ্চিত্রে এখন নিয়মিত না হলেও ভাটা পড়েনি জনপ্রিয়তার। মাঝে চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ছিলেন দর্শকদের কাছাকাছি। মাঝে মধ্যেই দেখা মিলত ছোট পর্দায়। কখনো নাটকে আবার কখনো বিজ্ঞাপনে। মোটকথা, এই নজরকারা অভিনেত্রী যখন যে মাধ্যমেই কাজ করেছেন সেখানেই ছড়িয়েছেন মুগ্ধতার দু্যতি।

দীর্ঘদিন নতুন চলচ্চিত্রে দেখা মিলেনি নন্দিত এই অভিনেত্রীকে। তার কারণ গৎবাঁধা গল্প ও চরিত্রে নিজেকে দেখতে চাননি তিনি। সবসময় চেয়েছেন ভিন্ন আঙ্গিকে নিজেকে মেলে ধরতে। তাই অনেকটা সময় পর্দায় নিজেকে তুলে ধরতে না পারলেও দুঃখ বা আক্ষেপ নেই তার।

যারা অনেকদিন বড় পর্দায় দেখেননি পূর্ণিমাকে, তাদের যেন এ অভিনেত্রীকে দেখার আকুলতা ক্রমেই বেড়ে চলছে। অবশ্য তাদের নিরাশ করতে চান না তিনি। তাইতো পূর্ণিমা নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। 'গাঙচিল' ও 'জ্যাম' শিরোনামের দুটি চলচ্চিত্রে কাজ করছেন এ অভিনেত্রী। দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। 'গাঙচিল' ছবিতে পূর্ণিমার নায়ক ফেরদৌস ও 'জ্যাম' ছবিতে নায়ক আরেফিন শুভ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<45028 and publish = 1 order by id desc limit 3' at line 1