শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
মন্দিরে মূতির্ ভাঙচুর

ইউএনও ঘটনাস্থল পরিদশর্ন

শেরপুর (বগুড়া) সংবাদদাতা
  ০৩ জুলাই ২০১৮, ০০:০০

বগুড়ার শেরপুরের আম্বইল গোরতা মহাশ্মশান কালি মন্দিরের মূতির্ ভাঙচুরের ঘটনায় শেরপুর থানায় মৌখিক অভিযোগের প্রেক্ষিতে সোমবার দুপুরে উপজেলা নিবার্হী কমর্কতার্ ও শেরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদশর্ন করেন।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের আম্বইল গোরতা মহাশ্মশান কালিমন্দিরে হিন্দু সম্প্রদায় দীঘির্দন ধরে পুঁজা অচর্না করে আসছে। ওই মন্দির উচ্ছেদের জন্য গত রোববার দুপুর ১টার দিকে ১৫/১৬ জনের একদল দুবৃর্ত্ত দেশি অস্ত্রসহ মাইক্রোবাস ও মটরসাইকেল নিয়ে মন্দিরের ভিতরে ঢুকে শিব ও কালি মূতির্ ভাঙচুর করেছে বলে এলাকাবাসী জানিয়েছেন। আশপাশের লোকজন টের পেয়ে ঘটনাস্থলে এগিয়ে এলে দুবৃর্ত্তরা দ্রæত পালিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই নৃ-গোষ্ঠীর নেতারা উপজেলা নিবার্হী কমর্কতার্ ও শেরপুর থানায় মৌখিক অভিযোগ করলে সোমবার দুপুর ২টার দিকে উপজেলা নিবার্হী কমর্কতার্ মো. সিরাজুল ইসলাম ও শেরপুর থানার অফিসার ইনচাজর্ মো. রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদশর্ন করেন।

এ ব্যাপারে উপজেলা নিবার্হী কমর্কতার্ মো. সিরাজুল ইসলাম বলেন, “নৃ-গোষ্ঠীর নেতাদের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে আমি ও ওসি সাহেব ঘটনাস্থল পরিদশর্ন করে দেখেছি মন্দিরের কোনো দরজা জানালা নেই। মুতির্র মাথায় আংশিক ভাঙ্গা দেখা গেছে। তবে লিখিত অভিযোগ দিলে মামলা নিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে