শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উপজেলা নিবার্চনে বিএনপি না এলে কিছু যায় আসে না:কৃষিমন্ত্রী

মধুপুর (টাঙ্গাইল) সংবাদদাতা
  ২৬ জানুয়ারি ২০১৯, ০০:০০
ড. আব্দুর রাজ্জাক

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, শোনা যাচ্ছে বিএনপি উপজেলা নিবার্চনে অংশগ্রহণ করবে না। বিএনপি নিবার্চনে আসলো কী আসলো না, তাতে কিছু যায় আসে না। এমন কোনো শক্তি নেই যে উপজেলা নিবার্চন বাধাগ্রস্ত করতে পারে। উপজেলা নিবার্চনকে কেন্দ্র করে দেশে কেউ যদি নাশকতা করতে চায় তাহলে কঠোর হস্তে দমন করা হবে। বিএনপির পায়ের নিচে এখন মাটি নেই। তারা ভুল কৌশলে সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ করেছে। তারা যদি আবারও নাশকতা জঙ্গিবাদের আশ্রয় নেয় তাহলে বিএনপি দল হিসেবে বিলীন হয়ে যাবে। মুসলিম লীগের যে পরিণতি হয়েছে সেই অবস্থা হবে বিএনপির।

তিনি আরও বলেন, বাংলাদেশ গুলশান বনানী নয়, বাংলাদেশ কৃষকের দেশ। জানি এই মুহূতের্ ধানের দাম কম। সরকার সিদ্ধান্ত নিয়েছে আরও কিছু ধান কিনবে। যাতে ধানের দাম কিছুটা বৃদ্ধি পায় এবং আমাদের কৃষক ভায়েরা ধানের ন্যায্য দাম পায়। তিনি বলেন, ধানের দাম বাড়লে নিম্ন আয়ের মানুষের কষ্ট হয়। আবার ধানের দাম কমলে কৃষকরা আথির্ক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। এই দুই দিক বিবেচনা করে সরকার সিদ্ধান্ত নিয়েছে কৃষিকে বাণিজ্যিকরণ করে লাভজনক করার জন্য যা যা করা দরকার তাই করা হবে। কৌশল অবলম্বন করে কৃষিকে সম্মানজনক পেশায় পরিণত করা হবে। শুক্রবার বিকালে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি টাঙ্গাইলের ধনবাড়ী সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে তাকে দেয়া নাগরিক গণসংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা নাগরিক কমিটির আয়োজনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপিকে দেয়া গণসংবধর্না অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংবধর্না বাস্তবায়ন কমিটির আহŸায়ক বদিউল আলম মঞ্জু। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, কৃষিমন্ত্রীর সহধমির্ণী শিরিন আক্তার ভানু, টাঙ্গাইল পৌর সভার মেয়র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু, কালিহাতী উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম ঠান্ডু, ধনবাড়ী উপজেলা নিবার্হী অফিসার আরিফা সিদ্দিকা, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হারুনার রশিদ হীরা প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33978 and publish = 1 order by id desc limit 3' at line 1