শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাঠ প্রশাসনের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ

যাযাদি রিপোর্ট
  ৩১ মার্চ ২০২০, ০০:০০
শেখ হাসিনা

আজ সকাল ১০টায় দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ৬৪ জেলার মাঠ প্রশাসন ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সঙ্গে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা মোকাবিলায় দেশব্যাপী চলমান কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা দেবেন তিনি। প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্রমতে, মঙ্গলবার সকাল ১০টায় শুরু হওয়া এই ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে যোগ দেবেন সারাদেশের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, জনপ্রশাসন মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য মন্ত্রণালয়। এ সময় মাঠ প্রশাসন ও সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে করোনাভাইরাস পরিস্থিতি ও তাদের কাজ সম্পর্কে জানবেন প্রধানমন্ত্রী। করোনা মোকাবিলায় কী কী উদ্যোগ গ্রহণ করেছে, এসব উদ্যোগ

বাস্তবায়নের ক্ষেত্রে কী ধরনের সমস্যা রয়েছে তা জানতে চাইবেন। এর আলোকে প্রয়োজনীয় দিকনির্দেশানা দেবন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সময় বৃদ্ধির ব্যাপারেও ঘোষণা আসতে পারে এই কনফারেন্স থেকে। ছুটি বাড়ানো হলে কত দিন বাড়ানো হবে এবং সরকারি বেসরকারি প্রতিষ্ঠানগুলো কীভাবে কার্যক্রম পরিচালনা করবে এ নিয়েও আলোচনা হতে পারে বলে জানা গেছে। এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত ২৬ মার্চ থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে সরকার।

বাংলাদেশ বেতার ও টেলিভিশন অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94757 and publish = 1 order by id desc limit 3' at line 1