শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৩ জুন ২০২০, ০০:০০

চোর আটক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার সোনাতলায় সোমবার দিবাগত রাতে উপজেলা গেটসংলগ্ন তিনটি দোকান চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে চুরির মালামাল উদ্ধারসহ পাঁচজন চোরকে আটক করেছে।

বাড়ি লকডাউন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোলস্নাহাট উপজেলায় ঢাকা থেকে বাড়িতে আসা আরও একজন করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছেন। ওই ঘটনায় করোনা শনাক্ত ওই পরিবারসহ পার্শ্ববর্তী আরও ৪টি বাড়ি মঙ্গলবার দুপুরে সম্পূর্ণ লক ডাউন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ লকডাউন করা হয়।

কাজ শুরু

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জ উলফাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অত্যাধুনিক ৬ তলাবিশিষ্ট ভবনের নির্মাণ শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে ভবনটির নির্মাণ কাজ শুরু উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় বকশীগঞ্জ ইউএনও আ.স.ম. জামশেদ খোন্দকার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ৫৫৪ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সদস্যরা। সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী এবং আখাউড়া উপজেলার দুর্গাপুর গ্রাম থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

চাল বিতরণ

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনা পৌরসভার উদ্যোগে মঙ্গলবার করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অসহায়দের মধ্যে তৃতীয় ধাপে চাল বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব অনুসরণ করে চাল বিতরণ উদ্বোধন করেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. নজরুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ মো. আমির বাশার, পৌর সচিব মোহাম্মদ ফারুক ওয়াহিদ, সার্ভেয়ার রফিকুল ইসলাম হাওলাদার মিলন প্রমুখ।

সহায়তা প্রদান

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট জেলা সদরের কাড়াপাড়া ইউনিয়নের দরিতালুক গ্রামে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত একটি দরিদ্র পরিবারের গৃহ-নির্মাণে অর্থ সহায়তা দিয়েছে ঝিনাইদহ ক্যাডেট কলেজ ১৩তম ইনটেক-এর লাকি থার্টিন ট্রাস্ট। সোমবার দুপুরে ওই গ্রামের অতি দরিদ্র নারী রাবেয়া বেগমের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন ঝিনাইদহ এক্স ক্যাডেট এসোসিয়েশন (জেক্সকার) আজীবন সদস্য বাগেরহাটের আহাদ উদ্দিন হায়দার।

শোকসভা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক সাংসদ ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর পিতা আলহাজ মকবুল হোসেনের মৃতু্যতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক উজ্জ্বল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাফুজ রানা এমবি।

ধান সংগ্রহ

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় কৃষকের কাছ থেকে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে খানসামা এলএসডি কার্যালয়ে ফিতা কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম।

ওষুধ বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি

প্রগতি লাইফ ইন্সু্যরেন্স লিমিটেড তাকাফুল এখলাস প্রকল্পের ডিভিশনাল কো-অর্ডিনেটর মো. জহিরুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ৫ শতাধিক নারী-পুরুষের মাঝে বিনামূল্যে আর্সেনিক এলবাম-৩০ নামের হোমিওপ্যাথিক ওষুধ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিতরণকালে উপস্থিত ছিলেন হোমিওপ্যাথিক ডা. মো. শাকিল ইকবাল, প্রগতি লাইফ ইন্সু্যরেন্স মিয়াবাজার শাখার ইনচার্জ মনির হোসেন।

করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছে। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ১১ জন, কালকিনি ৮ জন, রাজৈর ২ জন এবং শিবচরে ৫ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৪৯ জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<101096 and publish = 1 order by id desc limit 3' at line 1