শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাঁচ জেলায় গাড়ি চোরসহ আটক ১০

স্বদেশ ডেস্ক
  ০৩ জুলাই ২০২০, ০০:০০

নেত্রকোনা, সাভার, বগুড়ার শিবগঞ্জ, পটুয়াখালীর দুমকি ও দিনাজপুরের ফুলবাড়ীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে ডাকাত দলের সদস্যসহ ১০ জনকে আটক করা হয়েছে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

নেত্রকোনা :নেত্রকোনা মডেল থানা পুলিশ চলিস্নশা ইউনিয়নের সনুরা গ্রামে অভিযান চালিয়ে চুরি হওয়া ৩ লাখ টাকার মাছের খাদ্যসহ মো. আনোয়ার হোসেন (২২) নামে একজনকে আটক করেছে। আনোয়ার সনুরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। জানা গেছে, গ্রামের মাছের খাদ্য বিক্রেতা মামুনের দোকানে আনোয়ার হোসেন দীর্ঘদিন কর্মচারীর কাজ করতেন। ১৫-২০ দিন আগে কোনো কারণ ছাড়াই তিনি চাকরি ছেড়ে দেন। গত শনিবার রাতে মামুনের দোকানে চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মামুন পরদিন থানায় লিখিত অভিযোগ দেন।

সাভার :সাভারে চোরাই প্রাইভেটকার ক্রয়-বিক্রয়ের অভিযোগে প্রাইভেটকারসহ চারজনকে আটক করেছের্ যাব-৪। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেনর্ যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ। বুধবার রাতে সাভারের অধরচন্দ্র সরকারি বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- মোহাম্মদ আলী নয়ন, পাপ্পু খান, আরিফ আল রহমান ও উত্তম রাজবংশী।

শিবগঞ্জ (বগুড়া) : বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক বিক্রির অভিযোগে তিনজনকে আটক করেছে। বৃহস্পতিবার ঢাকা-রংপুর মহাসড়কের মহাস্থান সেতুর কাছ থেকে ফেনসিডিলসহ মোজার আলী (৩২) ও মামুন (২৪) এবং পৌর এলাকার বেড়াবালা গরিবপুর থেকে গাঁজাসহ মেহেদুল ইসলামকে (২৬) আটক করা হয়। শিবগঞ্জ থানার ওসি বদিউজ্জামান জানান, মাদক দ্রব্য বেচাকেনার অপরাধে তাদের আটক করে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।

দুমকি (পটুয়াখালী) :পটুয়াখালীর দুমকিতে ১ হাজার পিস ইয়াবাসহ মেহেদী হাসান রাকিব (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার দুমকি থানা ব্রিজ এলাকা থেকে টহল পুলিশ রাকিবকে আটক করে। এ সময় তার ব্যাগ তলস্নাশি করে ১ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ভোর সাড়ে ৪টার দিকে একটি অটোবাইকে করে থানা ব্রিজ এলাকায় নেমে সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় টহল পুলিশ রাকিবকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগ তলস্নাশি করে পলিথিনে মোড়ানো প্যাকেটে ১ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

ফুলবাড়ী (দিনাজপুর) :দিনাজপুরের ফুলবাড়ীতে ২০ বোতল ফেনসিডিলসহ রহিমা বেগম ওরফে ফুলবানু (৩৮) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের ঢাকা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। রহিমা বেগম বিরামপুর উপজেলার হরিহরপুর গ্রামের মিরাজুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা করেছে।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের ঢাকা মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করে তলস্নাশি করলে, আমদানি নিষিদ্ধ ২০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104623 and publish = 1 order by id desc limit 3' at line 1