logo
বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৬

  স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া   ৩১ জুলাই ২০২০, ০০:০০  

প্রধানমন্ত্রী অসহায় মানুষের জন্য চেষ্টা করে যাচ্ছেন মোকতাদির চৌধুরী এমপি

প্রধানমন্ত্রী অসহায় মানুষের জন্য চেষ্টা করে যাচ্ছেন মোকতাদির চৌধুরী এমপি
মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কর্মহীন মানুষের জন্য কাজ করছে। মানুষ যাতে কষ্ট না করেন সেজন্য প্রধানমন্ত্রী বিভিন্নভাবে সহায়তা করছেন। প্রধানমন্ত্রী অসহায় ও কর্মহীন মানুষের জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন।

বৃহস্পতিবার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য এবং বে-সামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী তাদের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেওয়ার প্রাক্কালে একথা বলেন। সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাসের সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া ৩৩২ জন কিন্ডারগার্টেনের শিক্ষকসহ বিভিন্ন শ্রেণির-পেশার পাঁচশত মানুষ এবং ৫৮ জন ক্রীড়ামোদীর মধ্যে মোট ১১ লাখ ২৭ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খানের সভাপতিত্বে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু। উপস্থিত ছিলেন, সদর এসিল্যান্ড এবিএম মশিউজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম প্রমুখ।

সহ সদর উপজেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে