শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হুন্ডি ব্যবসায়ীসহ আটক ৩৭

স্বদেশ ডেস্ক
  ২১ নভেম্বর ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হুন্ডি ব্যবসায়ীসহ ৩৭ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

বেনাপোল : বেনাপোল পুটখালী ও পাঁচভুলোট সীমান্তে সোমবার ভোরে পৃথক অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিক ও দুই হুন্ডি ব্যবসায়ীসহ ১৫ জনকে আটক করেছে বিজিবি। এ সময় হুন্ডির ৫ লাখ টাকা, ৭৫০ বৈদেশিক ডলার ও ২টি মোটরসাইকেল জব্দ করেছে তারা। খুলনা ২১ বিজিবি ব্যাটলিয়নের অতিরিক্ত অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান বিষয়টি নিশ্চিত করেন।

চঁাপাইনবাবগঞ্জ :চঁাপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গোপন বৈঠকের সময় জামায়াতের ১২ নারী কমীের্ক আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমরপুর-কুমার পাড়ায় একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা সবাই ওই এলাকার বাসিন্দা। শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

মেহেরপুর:মেহেরপুরের গাংনী উপজেলার করমদি খুশির বিল কবর স্থানের পাশ থেকে মঙ্গলবার ভোর রাতে একটি ওয়ান স্যুটারগান ও চার কেজি চারশ’ গ্রাম গঁাজাসহ আব্দুল হান্নান নামের একজনকে আটক করেছে পুলিশ। গাংনী থানা পুলিশের একটি টিম তাকে আটক করে। আব্দুল হান্নান গ্রামের আফেল উদ্দিনের ছেলে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :নারায়নগঞ্জের রূপগঞ্জে সোমবার সকালে পৃথক অভিযান পরিচালনা করে তিন মাদকব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান জানান, আটককৃতরা দীঘির্দন ধরে উপজেলা বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার চৌরাস্তা বাজার থেকে সোমবার ভোর ৬টার দিকে মাদকব্যবসায়ী উজ্জ্বল মিয়াকে ৬৫ পিস ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। উজ্জ্বল মিয়া পৌরসভার ছোলনা গ্রামের ই¯্রাফিল মিয়ার ছেলে। থানা অফিসার ইনচাজর্ একে এম শামীম হাসান বিষয়টি নিশ্চিত করেন।

নাটোর : নাটোর শহরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মাঠ হতে সোমবার বিকালে ৪৭৫ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। একইদিনে সিংড়ায় র‌্যাবের অভিযানে দুই শীষর্ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় ১৪৫৫ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ করা হয়েছে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ইনচাজর্ এএসপি অজমল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23439 and publish = 1 order by id desc limit 3' at line 1