শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শুভ হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

পরশুরাম (ফেনী) সংবাদদাতা
  ১৯ জুন ২০১৯, ০০:০০

ফেনীর পরশুরাম উপজেলার পরশুরাম পাইলট হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী শুভ বৈদ্য (১৬) হত্যা মামলার রায়ে চারজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন ফেনীর আদালত। একই সঙ্গে তাদেরকে ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। সোমবার ফেনীর জেলা ও দায়রা জজ সাঈদ আহমেদ এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার পূর্ব অলকা গ্রামের চানমিয়ার ছেলে আব্দুর রহিম (১৯), মো. মোস্তফার ছেলে ওমর ফারুক (২২), বেলাল উদ্দিন ভুঁইয়ার ছেলে নুর আলম ভুঁইয়া সমীর (২০) ও আব্দুল মোমিনের ছেলে মো. স্বপন ভুঁইয়া (২১)।

এদের মধ্যে আব্দুর রহিম জামিন নিয়ে পলাতক আছেন। বাকিরা জেলহাজতে রয়েছেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) হাফেজ আহাম্মদ বলেন, 'উপজেলার পশ্চিম অনন্তপুর গ্রামের সাধন বৈদ্যের ছেলে শুভ বৈদ্যকে ২০১৫ সালের ২৯ জুন রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে হত্যা করে দন্ডপ্রাপ্ত রহিম, ফারুক, সমীর ও স্বপন।

আসামিরা রমেশ বৈদ্যের পুকুর পাড়ে গাছের সঙ্গে বেঁধে গলায় ফাঁস লাগিয়ে শুভর বাবার কাছে মোবাইলে এক লাখ টাকা দাবি করেন। টাকা দিতে অপরাগতা জানালে শুভ বৈদ্যকে তারা হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরদিন গলা ও হাত পা বাধা লাশ উদ্ধার করে স্থানীয়রা।

থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খান মো. রহমত উল্যাহ চারজনকে অভিযুক্ত করে একই বছরের ১৯ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দেন। ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার বিচারক এ মামলার রায় দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<54250 and publish = 1 order by id desc limit 3' at line 1