শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়ক দুঘর্টনায় নিহত ২

স্বদেশ ডেস্ক
  ৩১ জুলাই ২০১৮, ০০:০০

গাজীপুরের কালিয়াকৈর ও মানিকগঞ্জের দৌলতপুরে সড়ক দুঘর্টনায় দুইজন নিহত হয়েছেন। সংবাদদাতাদের পাঠানো খবর :

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় সোমবার ড্রাম ট্রাকচাপায় অজ্ঞাত পরিচয় (৩৫) এক পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন।

সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসু দেব সিনহা ও স্থানীয়রা জানান, চন্দ্রাগামী একটি ড্রাম ট্রাক হরিণহাটি পেঁৗছলে এক পথচারীকে চাপা দিয়ে পাশে থাকা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ওই পথচারী ঘটনাস্থলেই নিহত এবং অটোরিকশার দুই যাত্রী আহত হন। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। পুলিশ লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়েছে। ড্রাম ট্রাকটি আটক করেছে।

দৌলতপুর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের উয়াইল জামে মসজিদের কাছে সোমবার দুপুর পৌনে ১২টার দিকে ট্রাকের ধাক্কায় মো. হৃদয় মিয়া (১৮) নামের এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। নিহত হৃদয় কলিয়া কারিগরি ও বাণিজ্য কলেজের প্রথমবষের্র ছাত্র এবং আককলিয়া গ্রামের আবদুল আলীমের ছেলে।

দৌলতপুর থানা অফিসার ইনচাজর্ (ওসি) সুনীল কুমার কমর্কার জানান, দুপুর পৌনে ১২টার দিকে দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের উয়াইল জামে মসজিদের কাছে মোটরসাইকেলআরোহী হৃদয় মিয়া (রংপুর মেট্রো-ট-০৫-০২১৫) ট্রাকটি ওভারটেক করার সময় ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে কলেজছাত্র হৃদয় মারা যান। চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<5791 and publish = 1 order by id desc limit 3' at line 1