logo
শনিবার ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

পত্নীতলায় বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নওগাঁর পত্নীতলা উপজেলা বিএনপি ও নজিপুর পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার জেলা বিএনপির সভাপতি মাস্টার মো. হাফিজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে। ২১ সদস্যবিশিষ্ট উপজেলা বিএনপি ও ২১ সদস্যবিশিষ্ট পৌর বিএনপির এই আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

এদিকে নতুন আহ্বায়ক কমিটি গঠন হওয়ায় তৃণমূল বিএনপির নেতাকর্মীদের আনন্দের বন্যা বইছে অপরদিকে পদবঞ্চিতদের মধ্যে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সভাপতি মাস্টার হাফিজুর রহমান, যুগ্ম-আহবায়ক অ্যাড. এজেডএম রফিকুল আলম ও নাসির উদ্দীন আহমেদ।

উপজেলা কমিটিতে মো. আনিছুর রহমান শেখকে আহ্বায়ক করে ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির যুগ্ম-আহ্বায়ক মো. আক্কাস আলী ও মো, হাবিবুর রহমান মিন্টু।

অপরদিকে নজিপুর পৌর বিএনপির কমিটিতে মো. আনোয়ার হোসেনকে আহ্বায়ক করে ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির যুগ্ম-আহ্বায়ক মো. মোর্তুজা রেজা ও মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

গত ২০১৪ সালের পর উক্ত নতুন আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করায় উপজেলার তৃণমুল নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রাণের সঞ্চার ঘটেছে। মাঠ পর্যায়ের নেতাকর্মীরা অচলবস্থা হতে গতি ফিরে পেয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে