শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তিন জেলায় তিন লাশ

স্বদেশ ডেস্ক
  ১৭ আগস্ট ২০১৯, ০০:০০

ঝিনাইদহের কালীগঞ্জ, নেত্রকোনার পূর্বধলা ও সাতক্ষীরার শ্যামনগরে নববধূসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে আয়েশা খাতুন মিম (১৫) নামে এক নববধূর জবাই করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ২.৩০ মিনিটে কালীগঞ্জ উপজেলার কাষ্টভাঙ্গা গ্রামের একটি লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মিম ওই গ্রামের দিন মজুর ইদ্রীস আলীর মেয়ে।

দুই মাস আগে মিমের সঙ্গে রঘুনাথপুর গ্রামের হাশেম আলীর ছেলে এখলাস উদ্দীনের বিয়ে হয়। প্রেম করে বিয়ে করায় ছেলের পরিবার বিয়েটি মেনে না নেয়ায় মিম তার বাবার বাড়িতেই থাকতেন। বৃহস্পতিবার রাতে মিমের স্বামী শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে জামাই এখলাস শ্বশুরবাড়ির পাশে এসে মিমকে খবর দেয়। খবর পেয়ে মিম বাড়ি থেকে বের হয়ে যায়। শুক্রবার দুপুরে গ্রামের একটি লিচু বাগানে মিমের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। ঘটনার পর থেকে মিমের স্বামী এখলাস পলাতক রয়েছে। এখলাস এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পূর্বধলা (নেত্রকোনা): নেত্রকোনার পূর্বধলায় কেরাম খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আলমগীর (২৫) নামের এক যুবক খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার হোগলা ইউনিয়নের ভিকুনীয়া বাজারে। আলমগীর ওই ইউনিয়নের সাধুপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সাধুপাড়া ও ভিকুনীয়া গ্রামের কয়েকজন যুবক স্থানীয় ভিকুনীয়া বাজারে কেরাম খেলতে যান। কেরাম খেলার এক পর্যায়ে দুই পক্ষের কথা কাটাকাটি শুরু হলে প্রতিপক্ষের লোকজন আলমগীরের ওপর হামলা চালায়। এ সময় আলমগীরকে তারা পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত বারোটার দিকে তার মৃতু্য হয়।

শ্যামনগর (সাতক্ষীরা) : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় মৎস্য ঘের দখল ও পূর্ব শত্রম্নতার জের ধরে আমিরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়ার পথে আমিরুলের মৃতু্য হয়। আমিরুল ইসলাম উপজেলার পার্শ্বেমারী গ্রামের আব্দুল ওহাব সরদারের ছেলে।

গাবুরা ইউপি চেয়ারম্যান জিএম মাসুদুল আলম জানান, বুধবার সন্ধ্যার পরে পার্শ্বেমারী বাজারে চায়ের দোকানে বসে বন্ধুদের সঙ্গে কথা বলার সময় পার্শ্বেমারী গ্রামের অজেদ জোয়াদ্দারের ছেলে রবিউল জোয়াদ্দার হঠাৎ করেই আমিরুলের ওপরে হামলা করে পালিয়ে যায়। এতে আমিরুল গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃতু্য হয়। এ ঘটনায় আমিরুলের স্ত্রী নাছিমা খাতুন শ্যামনগর থানায় মামলা করেছেন।

শ্যামনগর থানার ওসি আনিছুর রহমান মোলস্না বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রবিউলকে গ্রেপ্তারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62579 and publish = 1 order by id desc limit 3' at line 1