শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জের পুলিশের দুই এএসআই প্রত্যাহার

নতুনধারা
  ১৯ আগস্ট ২০১৯, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সাবদিতে ব্রহ্মপুত্র নদের তীরে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তারকৃত পুলিশ সোর্স শামীমের নামে মামলা হয়েছে। তাকে সহযোগিতার অভিযোগে পুলিশের দুইজন এএসআই আনোয়ার হোসেন ও আমিনুল ইসলামকে সাময়িক প্রত্যাহার করে নেয়া হয়েছে।

রোববার দুপুরে দুইজনকে বন্দর থানা থেকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, দুইজন এএসআইকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত হবে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। শামীম নামের যুবকের নামে মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে বন্দর উপজেলার সাবদী এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে অস্থায়ীভাবে অনেক দোকানপাট গড়ে উঠে। সেখানে কয়েকদিন ধরে প্রচুর পর্যটকের সমাগম ঘটে। এসব দোকানপাট থেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে পুলিশের সোর্স হিসেবে পরিচিত শামীম প্রতিদিনই টাকা নিত। আর তাকে সহযোগিতা করতেন বন্দর থানা পুলিশের এএসআই আমিনুল ও আনোয়ার।

শনিবার বিকালে নান্নু স্টোর নামের একটি দোকান থেকে টাকা হাতিয়ে নেয়ার সময়ে শামীমের পরিচয় পত্র দেখতে চাইলে সে পরিচয় পত্র দিতে পারেনি। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে শামীমকে গণধোলাই দিয়ে আটকে রাখে। পরিস্থিতি বেগতিক দেখে এএসআই আমিনুল ও আনোয়ার দ্রম্নত ঘটনাস্থলে থেকে সটকে পড়েন। পরে বন্দর থানা পুলিশ গিয়ে শামীমকে উদ্ধার করে আটক করে থানায় নিয়ে আসে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62911 and publish = 1 order by id desc limit 3' at line 1