শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তিন জেলায় ৩ লাশ

স্বদেশ ডেস্ক
  ২২ আগস্ট ২০১৯, ০০:০০

তিন জেলায় বুধবার তিন লাশ উদ্ধার করা হয়েছে। নারায়ণগঞ্জে নৈশপ্রহরী, লক্ষ্ণীপুরে ব্যবসায়ী ও নীলফামারিতে ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলস্নায় একটি বাড়িতে আবুল কালাম (৫০) নামে এক নৈশপ্রহরীকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বাড়িওয়ালার ধারণা ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে। বুধবার সকালে ফতুলস্নার পূর্ব শাহী মহলস্নার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নৈশপ্রহরী আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত. আব্দুল গনি ঢালির ছেলে। সে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে ফতুলস্নার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। আর সে একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করেন।

ফতুলস্না মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা নৈশপ্রহরীকে জবাই করে হত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে এবং হত্যাকারীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

লক্ষ্ণীপুর : লক্ষ্ণীপুরে আলমগীর হোসেন (৪৫) নামে এক কম্পিউটার ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার কাজির দীঘির পাড় বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। আলমগীর হোসেন জেলার রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইছা গ্রামের মৃত বশির উল্যাহর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের শাহী হোটেলসংলগ্ন তানহা কম্পিউটার দোকানের মালিক।

নিহতের স্বজনরা জানান, লক্ষ্ণীপুর সদর উপজেলার মান্দারী বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে মঙ্গলবার বিকালে পাওনা ৬ লাখ টাকা আনতে যান আলমগীর। সন্ধ্যার পর পাওনা টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। কিন্তু রাতে তিনি বাড়ি ফেরেননি। অন্যদিকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রাতে আত্মীয় ও পরিচিতদের বাড়িসহ বহু জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

বুধবার সকালে কাজির দীঘির পাড় এলাকায় বাজারের পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নীলফামারী : নীলফামারীর ডিমলায় মলিস্নকা রানী (১৮) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। মলিস্নকা ওই এলাকার মৃত বিরেন্দ্র নাথ রায়ের মেয়ে এবং গয়াবাড়ি স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63327 and publish = 1 order by id desc limit 3' at line 1