logo
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

বিভিন্ন অপরাধে আটক ২৭

স্বদেশ ডেস্ক

দেশের ৯ জেলায় প্রতারণা, মাদক, ছিনতাইসহ নানা অপরাধে নারীসহ ২৭ জনকে আটক করেছে পুলিশ। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

হবিগঞ্জ : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও দুই ছাত্রীকে পিটিয়ে আহত করেছে সেনাবাহিনীর ভুয়া মেজর পরিচয়ধারী এক ব্যক্তি। পুলিশের হাতে আটক হয়েছে হামলাকারী আব্দুল হামিদ ওরফে ফুল মিয়া।

টাঙ্গাইল : বঙ্গবন্ধুসেতু পূর্বপাড় রেলস্টেশন গেট এলাকায় অভিযান চালিয়ে বুধবার অভিনব কায়দায় বহনকৃত ৬৬৫ বোতল বিক্রি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি-দক্ষিণ)। এ সময় ফেনসিডিল বহনের দায়ে তিন নারীকে গ্রেপ্তার করা হয়।

নাটোর : নাটোরের লালপুরে বিকাশের টাকা ছিনতাইয়ের অভিযোগে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসওসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, বড়াইগ্রাম উপজেলার জোয়ারী গ্রামের আফাজ উদ্দিনের ছেলে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী ও তার মামাতো ভাই একই উপজেলার মিস্ত্রিপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে হাসান।

নিয়ামতপুর (নওগাঁ) : নওগাঁর নিয়ামতপুরে ২০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছের্ যাব-৫ চাপাইনবাবগঞ্জ। বুধবার বিকেল ৩টার দিকের্ যাব -৫ অভিযান চালিয়ে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ি বাজারের নিজামউদ্দীনের ধানের আড়তের সামনে থেকে লতিফপুর দিঘীপাড়া গ্রামের রুবেল হাসান ও আঘর একডালা গ্রামের জাহাঙ্গীরকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

রাজবাড়ী : প্রবাসীর স্ত্রী এক গৃহবধূর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে কাউছার ও একই ইউনিয়নের চর ফরিদপুর গ্রামের আকেন শেখের ছেলে আরিফ শেখ।

কাউনিয়া (রংপুর) : রংপুরের হারাগাছ থানা এলাকায় ইয়াবাসহ সোহেল রানা (২৫) ও গাঁজাসহ দুলাল মিয়া (২৫), ওমর ফারুক (২৩), সাগর মিয়া (২৩) নামে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আগৈলঝাড়া (বরিশাল) : বরিশালের আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের ছয়মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি নয়ন মৃধা ও উপজেলার বাগধা ইউনিয়নের চাদত্রিশিরা গ্রামের পলাতক আসামি নগর আলী মিয়াকে বুধবার রাতে পুলিশ গ্রেফতার করে।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার মধ্য কামারগ্রাম থেকে মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম রাজুকে (৩৭) ১০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে থানা পুলিশ। রাজু মধ্য কামারগ্রামের আকমল মিয়ার ছেলে। তার নামে বোয়ালমারী থানায় ৭টি মাদক মামলা রয়েছে।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় অস্ত্র আইনে মো. জাকারিয়া (৩০) ও মো. সাগর মৃধা (৩০) নামে দুই যুবককে পুলিশ আটক করেছে। বুধবার গভীর রাতে উপজেলার ধানখালী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় এদের কাছ থেকে একটি লোহার ছোরা, একটি ছ্যানা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। তারা ধানখালীর মাছুয়াখালী গ্রামের বাসিন্দা। দুজনের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় মামলা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে