শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভাসানী বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নতুনধারা
  ২১ অক্টোবর ২০১৯, ০০:০০
টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষের্ যালি - যাযদি

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন, পায়রা, ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করেন, ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

পরে মওলানা ভাসানীর কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাসস্থ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে কেক কাটা হয়।

কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রিজেন্ট বোর্ড সদস্য মো. একাব্বর হোসেন এমপি, রিজেন্ট বোর্ড সদস্য ও সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অধ্যাপক খন্দকার আরিফ মাহমুদ, সকল অনুষদের ডিন, রেজিস্ট্রার, চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয়।

উলেস্নখ্য, ১৯৯৯ সালের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ১২ অক্টোবর দুর্গাপূজার ছুটি থাকায় দিবসটি ২০ অক্টোবর উদযাপন করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<72008 and publish = 1 order by id desc limit 3' at line 1