শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়কে ঝরল ৪ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ২০ নভেম্বর ২০১৯, ০০:০০

চার জেলায় মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। সাতক্ষীরায় যুবক, টাঙ্গাইলের মির্জাপুরে বৃদ্ধ, ফরিদপুরের বোয়ালমারীতে শিশু ও হবিগঞ্জের বাহুবলে যুবক নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

সাতক্ষীরা : পত্রিকা বহনকারী পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। মঙ্গলবার ভোর রাত সাড়ে তিন টার দিকে খুলনার গাজী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। নিহত শফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলার মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।

মির্জাপুর (টাঙ্গাইল) :টাঙ্গাইলের মির্জাপুরে বেপরোয়া ট্রাকের চাপায় মমতাজ রাজবংশী (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর বাইপাস স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মমতাজ রাজবংশী উপজেলার পৌর এলাকার পুষ্টকামুড়ি মাঝিপাড়া গ্রামের শ্রীবাস রাজবংশীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাইপাস স্টেশন এলাকায় মমতাজ ও কমল রাজবংশী মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ইটভর্তি একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে মমতাজ ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত কমল রাজবংশীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী গ্রামে ইটবাহী একটি থ্রি-হুইলার একটি শিশুকে চাপা দিলে ঘটনাস্থলে মৃতু্য হয় তার। নিহত শিশুটির নাম তিশা সে তেলজুড়ি গ্রামের তৈয়ব মোল্যার মেয়ে।

বাহুবল (হবিগঞ্জ) : হবিগঞ্জের বাহুবলে ব্যাটারি চালিত ইজিবাইক উল্টে সুভাষ নন্দী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় এক নারীসহ আহত হয়েছেন আরও ৮ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসাপতালে প্রেরণ করেছেন স্থানীয় লোকজন। মঙ্গলবার ভোররাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুভাষ নন্দি মৃতু্যবরণ করেন। নিহত সুভাষ উপজেলার মিরপুর ইউনিয়নের ঘাঘড়া প্রকাশিত রাউদগাঁও গ্রামের বাসিন্দা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76266 and publish = 1 order by id desc limit 3' at line 1