শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হাকিমপুরে ছুরিকাঘাতে যুবক নিহত

আশুলিয়া, কালীগঞ্জ সীতাকুন্ড ও নবীনগরে চার লাশ উদ্ধার
নতুনধারা
  ০৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০

স্বদেশ ডেস্ক

দিনাজপুরের হাকিমপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত হয়েছে। অন্যদিকে আশুলিয়া, ঝিনাইদহের কালীগঞ্জ, চট্টগ্রামের সীতাকুন্ড ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

আশুলিয়া : ঢাকার আশুলিয়ার শিমুলিয়া এলাকার বংশী নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক তরুণীর (২৬) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বুধবার সকালে শিমুলিয়া এলাকার রাঙ্গামাটি ব্রিজের নিচ থেকে অজ্ঞাত ওই তরুণীর ভাসমান লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হলে সেখান থেকে লাশটি উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, সকালে রাঙ্গামাটি ব্রিজের নিচে বংশী নদীতে ওই নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়দের মাঝে আতঙ্কের সৃষ্টি হলে পুলিশে খবর দেয় তারা। পরে ব্রিজের নিচ থেকে অজ্ঞাত তরুণীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় নিহতের পরনে থাকা কালো রঙের একটি বোরখা ও গলায় পেঁচানো ওড়না উদ্ধার করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, ওই তরুণীকে ৩-৪ দিন পূর্বে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর লাশ বংশী নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। ভাসমান লাশটি অর্ধগলিত হয়ে যাওয়ায় তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

হাকিমপুর (দিনাজপুর) : দিনাজপুরের হাকিমপুরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদি হাসান সনি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত সনি উপজেলার বোয়ালদাড় গ্রামের মৃত আবুল হোসেন সরদারের ছেলে। বুধবার দুপুরে উপজেলার বোয়ালদাড় গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, চাকরির প্রলোভনে তিন বছর আগে একই গ্রামের মিজানুর রহমানকে ৪ লাখ টাকা দেন সনি। কিন্তু তার চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইলে টাকা ফেরত দিতে তালবাহানা করে পালিয়ে থাকে মিজানুর রহমান। গ্রামে এ নিয়ে শালিশ বৈঠকও হয়। বুধবার গ্রামের বাড়িতে এলে মিজানুর রহমানের কাছে টাকা ফেরত চান সনি। এই নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে মিজানুর ও তার ভাগ্নে দেলোয়ার হোসেন মিলে মেহেদী হাসান সনিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য অন্যত্র প্রেরণের প্রাক্কালে তার মৃতু্য ঘটে।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর আল-আমিন (১১) নামে এক মাদ্রাসা ছাত্রের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার দিকে কালীগঞ্জ শহরের আড়পাড়া থেকে তার লাশ উদ্ধার করে। সে আড়পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, শিশুটি নিখোঁজ হবার পর তার পরিবারের লোকজন থানায় জিডি করেছিলেন। বুধবার দুপুরে তার লাশ শহরের আড়পাড়ার একটি বাড়ির বাড়ির পেছন থেকে উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তাকে জবাই করে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুন্ডে রফিকুল ইসলাম (৩৮) নামে এক যুবকের গলাকটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ এলাকার বালুর সড়ক সংলগ্ন ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রফিকুল নাটোর জেলার সিংরাইল থানার কুসুমদি আনন্দনগর গ্রামের শুকলাল পরামানিকের ছেলে।

সীতাকুন্ড থানার ওসি ফিরোজ আলম মোলস্না বলেন, স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশটি উদ্ধার করেছি। তার গলা কাটা ও শরীরের বেশ কয়েকটি স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাছিরাবাদ গ্রাম সীমানায় মেঘনা নদীর পাড় থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে মেঘনা নদী থেকে অজ্ঞাত এ যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা জানান, বুধবার দুপুরে নাছিরাবাদ গ্রামের মানুষ নদীর পাড়ে ভাসমান এ লাশটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ জানায়, যুবকের বয়স আনুমানিক ২৫। ধারণা করা হচ্ছে অন্য কোনো এলাকা থেকে লাশটি ভেসে এখানে এসেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78448 and publish = 1 order by id desc limit 3' at line 1