logo
মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

কোটালীপাড়ায় ধর্ম প্রতিমন্ত্রী

ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙে দিতে হবে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুলস্নাহ বলেছেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আমরা যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। আর একটি যুদ্ধের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে পূর্বেও ষড়যন্ত্র হয়েছে, এখনো ষড়যন্ত্র হচ্ছে। পূর্বেও ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি, আগামীতেও পারবে না।

রোববার গোপালগঞ্জের কোটালীপাড়ায় বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পলস্নী উন্নয়ন একাডেমি হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহিদ বুদ্ধিজীবীদের স্মরণ করে শেখ মোহাম্মদ আবদুলস্নাহ বলেন, পাকিস্তানি হানাদার বাহিনী তাদের পরাজয় নিশ্চিত জেনে এ দেশকে মেধাশূন্য করতে এ দেশের শিক্ষক, সাংবাদিক, চিকিৎসকসহ পেশাজীবীদের হত্যা করে। সেদিন এ দেশের জন্য যারা জীবন দিয়েছেন, আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে তাদের স্মরণ করি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হমায়ুন কবির, পৌর মেয়র হাজি মো. কামাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে