শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বোয়ালমারীতে ইউপি আওয়ামী লীগ অফিসে হামলা

ফরিদপুর প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২০, ০০:০০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার দাদপুর ইউপির চিতারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ চেয়ার ভাঙচুর করা হয়। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। তাদের মধ্যে একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম মোলস্না, কর্মী জাহাঙ্গীর হোসেন ও আব্দুলস্নাহ শেখ। হামলার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০টায় স্থানীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এ সময় তারা বলেন, হামলাকারীদের দ্রম্নত আইনের আওতায় আনতে হবে।

এ বিষয়ে ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বলেন, হামলাকারীরা অফিসে থাকা বঙ্গবন্ধু ও দলীয় সভানেত্রীর ছবি ভাঙচুর করে। সেই সঙ্গে তাদের তিন নেতাকে আহত করেছে। এ বিষয়ে সাবেক চেয়ারম্যান শামিম মোলস্না বলেন, স্থানীয় বিএনপি নেতা শাহজাহানের সঙ্গে আজম মোলস্নার বিরোধের জের ধরে এই হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি আমিনুর ইসলাম বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগও পেয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85429 and publish = 1 order by id desc limit 3' at line 1