শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২২ জানুয়ারি ২০২০, ০০:০০

মেলা শুরু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড মঙ্গলবার শুরু হয়েছে। সকালে এ মেলার উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশিদ। পরে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

দুই দিনব্যাপী এ মেলায় সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৪০টি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

সেমিনার অনুষ্ঠিত

গুইমারা (খাগড়াছড়ি) সংবাদদাতা

খাগড়াছড়ির মাটিরাঙ্গাতে ভোক্তা অধিকার জনসচেতনতামূলক বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

পরিকল্পনা সভা

বদরগঞ্জ (রংপুর) সংবাদদাতা

রংপুরের বদরগঞ্জে পুষ্টি কর্ম-পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীরুল ইসলামের সভাপতিত্বে জানো প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার মারুফ আহম্মেদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম।

মেলা উদ্বোধন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার থেকে শুরু হয়েছে দুই দিনব্যাপী শিশু মেলা। মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান স্বপন কুমার দাস। ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা পাভেল দাস।

দিনব্যাপী তথ্যমেলা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটির (সনাক) আয়োজনে মঙ্গলবার দিনব্যাপী তথ্যমেলা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে মেলার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামসুজ্জামান। সনাক জেলা সভাপতি প্রকৌশলী মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরমেয়র নায়ার কবির।

কাজ উদ্বোধন

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা

পত্নীতলায় উপজেলার নজিপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ভাবিচা গ্রাম রাস্তার এসএসবি কাজের উদ্বোধন মঙ্গলবার করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউপির চেয়ারম্যান সাদেক উদ্দীন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ বুলবুল চৌধুরী, ইউপি সদস্য রনজিৎ চন্দ্র মন্ডল।

কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের নেত্রকোনা জেলা শাখার কমিটি সোমবার গঠন করা হয়েছে। নেত্রকোনা সদরের মো. মনির হোসেন খান মিল্টনকে সভাপতি, দক্ষিণ আফ্রিকা প্রবাসী কেন্দুয়ার ফখরুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

প্রযুক্তি সপ্তাহ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে মেলা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, মো. মোর্শেদ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা

রংপুর প্রতিনিধি

রংপুরে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার সকালে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রংপুর জেলা শাখার উদ্যোগের্ যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সমাবেশে জেলার সভাপতি আবু রায়হান বকসীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিরঞ্জন রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) রংপুর জেলার সদস্য আহসানুল আরেফিন তিতু।

দোয়া মাহফিল

দেবীদ্বার (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার দেবীদ্বার উপজেলায় ভিংলাবাড়ী গ্রামে প্রবীণ ব্যবসায়ী হাজী হাসান আহমেদ ভূঁইয়া ও জসিম ভূঁইয়ার প্রথম মৃতু্যবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভিংলাবাড়ী ভূঁইয়াবাড়িতে এ মৃতু্যবার্ষিকী পালন পালন করা হয়। মৃতু্যবার্ষিকীতে তাদের রূহের মাগফিরাত কামনায় এতিম, গরিবসহ এলাকার সর্বস্তরের মানুষের মাঝে খাবার পরিবেশন করা হয়েছে। এ সময় আলহাজ কাইয়ুম ভূঁইয়া, সবুর ভূঁইয়া উপস্থিত থেকে খাবার পরিবেশন করেন। এতে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী জয়নাল আবেদীন।

সেমিনার অনুষ্ঠিত

হরিরামপুর (মানিকগঞ্জ) সংবাদদাতা

মানিকগঞ্জের হরিরামপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার, প্রচার ও প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম ফেরদৌস, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান আজিম খান উপস্থিত ছিলেন।

জরিমানা আদায়

বারহাট্টা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার বারহাট্টা বাজারে মঙ্গলবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পাঁচ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নেত্রকোনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ আলম। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আব্দুল হক, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আব্দুল সালাম, নেত্রকোনার বাজার কর্মকর্তা মো. আজমল হোসেন প্রমুখ।

ধান সংগ্রহ

সালথা (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের সালথায় প্রকৃত কৃষকদের কাছ থেকে আমন ধান ক্রয় করলেন ইউএনও। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার সোনাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের তালিকাভুক্ত ও উপস্থিত কৃষকদের কাছ থেকে এই ধান ক্রয় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা খাদ্য কর্মকর্তা মো. ইসমাইল হোসেন।

\হদুজনের দন্ড

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় রাস্তার উপর ইট বালু রেখে জনগণের চলাচলে বাধা ও গণউপদ্রপ সৃষ্টির দায়ে দুইজনকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাহার আলী পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই সাজা দেন।

আলোচনা সভা

শাহরাস্তি (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের শাহরান্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপন করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার ঠাকুর বাজারে সংগঠনের কার্যালয়ে এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির।

আনন্দ মিছিল

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা

পাইকগাছায় ১৮ মাইল থেকে কয়রা ৬৪ কিলোমিটার রাস্তা বাঁক সরলীকরণ ও সম্প্রসারণ প্রকল্পে প্রায় সাড়ে ৩শ কোটি টাকা একনেকে অনুমোদন হওয়ায় পাইকগাছায় আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ হেলাল উদ্দীন এমপি ও পাইকগাছা-কয়রার এমপি আক্তারুজ্জামান বাবুকে অভিনন্দন জানিয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ'লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আ'লীগ সহ-সভাপতি সমীরণ কুমার সাধু, আক্তারুজ্জামান সুজা মোলস্ন্যা।

\হ

বস্ত্র বিতরণ

হালুয়াঘাট (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের হালুয়াঘাটে মঙ্গলবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) হালুয়াঘাট উপজেলা শাখার আয়োজনে ধারাবাজারসংলগ্ন মেঘ-শিমুল এগ্রোফিসারিজ চত্বরে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ওমর ফাউন্ডেশনের অর্থায়নে উপজেলার প্রায় এক হাজার হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ সালমান ওমর রুবেল।

আলোচনা সভা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বর্ডার গার্ড বাংলাদেশ, উত্তর-পূর্ব রিজিয়নের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। ব্রিগেডিয়ার জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৩১২ আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ। প্রীতিভোজে উপস্থিত ছিলেন লে. কর্নেল সালাহ উদ্দিন, সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা।

পরিচিতি সভা

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার কলমাকান্দা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মঙ্গলবার প্রাইভেট সিএসবিএদের পরিচিতি ও সেবা মূল্য নির্ধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সদর ইউপি চেয়াম্যান শেখ গোলাম মৌলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ইউএনও মো. সোহেল রানা।

বুনিয়াদি প্রশিক্ষণ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

সরাইলে উপজেলা মিলনায়তনে সোমবার সকালে সমাজ প্রগতি সংস্থা বাস্তবায়নে মুজিববর্ষ উপলক্ষে উপানুষ্ঠানিক শিক্ষা বু্যরোর অধীন মৌলিক সাক্ষরতা প্রকল্পের আওতায় পাঁচ দিনব্যাপী শিক্ষক সুপারভাইজারদের বুনিয়াদি প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এস,এম মোসার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা উপ-আনুষ্ঠানিক শিক্ষা বু্যরো সহকারী পরিচালক আলী আকবর।

শীতবস্ত্র বিতরণ

খানসামা (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের খানসামায় তরুণ উদ্যোক্তাদের উদ্যোগে অসহায়-গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে তরুণ উদ্যোক্তা নাহিদ শাহ আশা ও খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শামীমের উদ্যোগে এবং বঙ্গবন্ধুর স্বপ্ন অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় উপজেলার নিউ পাকেরহাটে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়।

প্রশিক্ষণ উদ্বোধন

লক্ষ্ণীপুর প্রতিনিধি

লক্ষ্ণীপুরে কম্পিউটার অফিস অ্যাপিস্নকেশন, সার্ভে আমিনতি ও স্পোকেন ইংলিশ কোর্সের নতুন ব্যাচের প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন হয়। এ তিনটি কোর্সে প্রায় ১৫০ জন প্রশিক্ষণার্থী রয়েছেন।

মঙ্গলবার শহর সমাজসেবা কার্যালয় সমন্বয় পরিষদের সভাপতি আবুল খায়ের স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারী।

চাল সংগ্রহ

মদন (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার মদনে আমন মৌসুমে মিল মালিকদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার চাল ক্রয় শুরু করেছে খাদ্য বিভাগ। চাল ক্রয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়ালীউল হাসান। এ সময় পৌরমেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ, খাদ্য কর্মকর্তা এ কে এম শামছুদ্দিন আহম্মদ উপস্থিত ছিলেন।

মেলা শুরু

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুর জেলা প্রশাসন, সচেতন নাগরিক কমিটি (সনাক) ও ট্রান্সিপ্যারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) যৌথ উদ্যোগে দুই দিনব্যাপী তথ্যমেলা শুরু হয়েছে। মঙ্গলবার মেলার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজহারুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া।

আলোচনা সভা

দেবীদ্বার (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার দেবীদ্বার উপজেলা স্বাস্থ্যকমপেস্নক্সের জন্য নতুন অ্যাম্বুলেন্স বরাদ্দ পেল। সোমবার অনুষ্ঠানের প্রধান অতিথি রাজী মোহাম্মদ ফখরুল এমপি অ্যাম্বুলেন্সে চাবি হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ জয়নুল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান।

ট্রেড ফেয়ার

পাবনা প্রতিনিধি

পাবনায় পাঁচ দিনব্যাপী মাইডাস্‌ এসএমই ট্রেড ফেয়ার-২০২০ এর উদ্বোধন অনুষ্ঠিত করা হয়েছে। মঙ্গলবার ফিতা কেটে পাঁচ দিনব্যাপী মাইডাস্‌ এসএমই ট্রেড ফেয়ার-২০২০ এর উদ্বোধন করেন মাইডাস্‌ চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টু। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।

ওরস শুরু

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) সংবাদদাতা

লক্ষ্ণীপুরের রামগঞ্জ উপজেলার শামপুর দায়রা শরিফে জিন্দাপীর হযরত শাহ সুফি জকিউদ্দিন আল-হোছাইনী বাবা শামপুরী চিশতি আল-কাদেরী (রা.) এর ১৬১তম ছয় দিনব্যাপী ওরস মঙ্গলবার থেকে শুরু হয়েছে। শামপুর দায়রা শরীফের খাদেমুল ফোকারা শাহজাদা হযরত মাওলানা সাইয়ে্যদ গোলাম সাখজারী সাবের হোসাইনী মঙ্গলবার দুপুরে প্রেস বিঞ্জপ্তিতে এ তথ্য জানান।

\হতফসিল ঘোষণা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৭ জানুয়ারি ৪র্থ বার্ষিকী এ নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার সকালে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আমিনুল ইসলাম তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ২২ জানুয়ারি মনোনয়নপত্র বিক্রয় করা হবে।

প্রতিযোগিতা

গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা

নাটোরের গুরুদাসপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধবিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেনের উদ্যোগে রোজী মোজাম্মেল মহিলা অনার্স কলেজ ক্যাম্পাসে অত্র কলেজের শিক্ষার্থী ও বেগম রোকেয়া গার্ল স্কল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিনিময় সভা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলা বিএনপির কমিটি পুনঃগঠনবিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে মঙ্গলবার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক চেয়ারম্যান আব্দুর রউফ।

বার্ষিক ক্রীড়ানুষ্ঠান

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা

সিরাজদিখানের মালখানগর হাইস্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মহিউদ্দিন আহমেদ। স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ মঞ্জুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি এ, কে, এম শাহীন।

কম্বল বিতরণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

গাইবান্ধার সুন্দরগঞ্জে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন আবিষ্কার ফাউন্ডেশন অসহায় শীতার্ত লোকদের মাঝে কম্বল বিতরণ করেছেন। সোমবার বিকালে উপজেলার তারাপুর ও বেলকা ইউনিয়নে ৫শ কম্বল বিতরণ করেন সংগঠনটি।

সার বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় ২০২০ মৌসুমের নির্বাচিত পাটবীজ উৎপাদনকারী পাটচাষিদের মাঝে মঙ্গলবার দুপুরে বিনামূল্যে রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

টুর্নামেন্ট উদ্বোধন

ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা

সুনামগঞ্জের ছাতক শহরের রেলওয়ে মাঠে মিনিবার নাইট ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। সোমবার রাতে ফিতা কেটে ও ফ্যানুস উড়িয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, কলিম উদ্দিন আহমদ মিলন। বাগবাড়ি যুব সমাজ কর্তৃক আয়োজিত ৩য় মিনিবার নাইট ফুটবল প্রতিযোগিতায় ৬৪ দল অংশগ্রহণ করেছে।

মালামাল চুরি

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মলিস্নকবাডি সোমবার গভীর রাতে বিল্ডিংয়ের গ্রিল কেটে মালামাল চুরির ঘটনা ঘটেছে। আলহাজ আব্দুল গফুর মলিস্নকের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। শ্যামনগর থানার তদন্ত কর্মকর্তা ইয়াসিন আলম চৌধুরী বলেন, চুরির ঘটনাস্থল পরিদর্শন করে রহস্য উদঘাটন করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বস্ত্র বিতরণ

গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা

নাটোরের গুরুদাসপুরে শাপলা কুড়ি সংস্থার উদ্যোগে গরিব, অসহায়, দুস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। শাপলা কুড়ি সংস্থার সভাপতি মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে ওই কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মো. তমাল হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85431 and publish = 1 order by id desc limit 3' at line 1