শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চার জেলায় সড়কে ঝরল ৬ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে পৃথকভাবে ৩, গাজীপুরে ১, ময়মনসিংহের গৌরীপুরে ১ এবং জামালপুরের সরিষাবাড়ীতে ১ জনসহ মোট ৬ জনের মৃতু্য হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ বাসযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনায় নিহত আম্বিয়া খাতুনের বাড়ি সিরাজগঞ্জের সলঙ্গা থানার তিন নান্দিনা গ্রামে ও নিহত মোকদ্দেস আলীর বাড়ি একই থানার বোয়ালিয়ার চর এলাকায়। তবে বাসের হেলপার শুকুর আলীর ঠিকানা পাওয়া যায়নি। মঙ্গলবার বেলা ১১টায় সিরাজগঞ্জ থেকে তাড়াশ অভিমুখী একটি যাত্রীবাহী বাস ভূইয়াগাঁতীর কালিকাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত ও ১৫ যাত্রী আহত হন। এছাড়া সকাল ৯টায় উত্তরবঙ্গ মহাসড়কের পাঁচলিয়া বাজার এলাকায় বাসের চাপায় পথচারী মোকাদ্দেস আলী ঘটনাস্থলেই মারা যান।

গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী-মাওনা সড়কের সাতখামাইর বাজার এলাকায় বালুবোঝাই ড্রাম্প ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নাহিদ মোড়ল (২৮) নামের এক যুবক নিহত ও অপর দুই আরোহী আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন স্থানীয় মাহতাবপুর এলাকার হাবিব উলস্নাহ (২৫) ও রাসেল (২৫)। নিহত নাহিদ গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী গ্রামের ফজর আলীর ছেলে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় দিকে নাহিদ তার দুই বন্ধুকে নিয়ে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় যাচ্ছিলেন। পথে সাতখামাইর চেরাগ আলী (র.) মাজারের সামনে পৌঁছালে চাকা পিছলে মোটর সাইকেলটি পড়ে যায়। ওই সময় পেছন থেকে আসা একটি ড্রাম্প ট্রাক নাহিদকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রহমান খান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রহমানের বাড়ি উপজেলার তেরশিরা গ্রামে। ময়মনসিংহ থেকে আসা ট্রাকটি রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় আসতেই রাস্তার পিচের উপর পিচ্ছিল অংশটি থাকায় ব্রেকফেল করে। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রহমান মারা যান।

সরিষাবাড়ী (জামালপুর) : জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাকচাপায় খোকন মিয়া নামে এক কাঠমিস্ত্রির মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার পিংনা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন সরিষাবাড়ী-ভূঞাপুর প্রধানসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতট ট্রাকটি জব্দ করেছে। নিহত খোকন উপজেলার পিংনা ইউনিয়নের আদানগর গ্রামের মজিবর রহমানের ছেলে। উপজেলার পিংনা বাজারে কাঠমিস্ত্রির কাজ করে আসছিলেন খোকন মিয়া (২৮)। মঙ্গলবার সকালে তিনি বাইসাইকেলযোগে যাওয়ার সময় পথে ওই সড়কে পাথরভর্তি দ্রম্নতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এ ঘটনায় স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। সংবাদ পেয়ে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ ট্রাকটি জব্দ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<90088 and publish = 1 order by id desc limit 3' at line 1