শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া ও নওগাঁয় সড়কে তিনজন নিহত

স্বদেশ ডেস্ক
  ৩১ মার্চ ২০২০, ০০:০০
নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় উল্টে যাওয়া গাড়ি -যাযাদি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। অন্যদিকে নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় দুই ভ্যানযাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর:

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় চৌধুরী জুয়েল রানা (৪২) নামে এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় পৌর এলাকার তারাগণে এ ঘটনা ঘটে। জুয়েল রানা তারাগণ গ্রামের মোস্তফা চৌধুরীর ছেলে। তিনি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শ্রমকল্যাণ সংস্থার সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় জুয়েল মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুয়েল রানাকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ : নওগাঁর পোরশায় চার্জার ভ্যান ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে আব্দুল হাকিম (৫০) ও সাদিকুল (৪০) নামে চার্জার ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক মনোয়ার (১৮) আহত হন। নিহত হাকিম ও সাদিকুল লক্ষ্ণীপুর গ্রামের চান মুন্সি ও কপিল উদ্দিনের ছেলে। আহত মনোয়ার উপজেলার কুশারপাড়া গ্রামের মাজেদুলের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে সরাইগাছি মোড় থেকে হাকিম ও সাদিকুল চার্জার ভ্যানে করে বাড়ি ফেরার সময় সরাইগাছি-আড্ডা রোডের কাঠপুকুর লক্ষ্ণীর মোড়ের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হাকিম ও সাদিকুল নিহত হন। স্থানীয়রা ভ্যানচালক মনোয়ারকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ভটভটি চালক পলাতক রয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94724 and publish = 1 order by id desc limit 3' at line 1