শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ আগস্ট ২০২০, ০০:০০

ফ্ল্যাট পুড়িয়ে পেলেন

প্রেমিকার সম্মতি!

যাযাদি ডেস্ক

প্রেমিকাকে বিয়ের জন্য প্রস্তাব ও সারপ্রাইজ দেওয়ার জন্য দারুণ সব পরিকল্পনা করেছিলেন ইংল্যান্ডের শেফিল্ড শহরের এক প্রেমিক অ্যালবার্ট নদ্রে। তার জন্য ঘরের বিভিন্ন প্রান্তে রঙিন মোমবাতি, বেলুন ও কেকের বন্দোবস্তও করেছিলেন। কিন্তু সেটাই হলো কাল।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবক তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। ফিরে আসার পর দেখতে পান গোটা ফ্ল্যাট জ্বলে গিয়েছে। যেন পাঁপড় ভাজা ভেতরটা। সোমবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দমকল বাহিনী পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। নেটিজেনরাও সমালোচনা করেছেন এমন অদ্ভুত বোকা প্রেমিককে। তবে প্রেমিকা ওই প্রেমিককে বিয়ের জন্য হঁ্যা বলেছেন।

ভিমরুলের কামড়ে

শিশুর মৃতু্য

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনার পূর্বধলায় ভিমরুলের কামড়ে তাম্বা আক্তার (৬) নামক এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, টিকুরিয়া গ্রামের কামাল মিয়ার মেয়ে তাম্বা মঙ্গলবার বিকেলে বন্যার পানিতে নৌকায় উঠে খেলা করছিল। এ সময় সে একটি গাছের ডাল ধরলে গাছে থাকা ভিমরুলের চাক থেকে ভিমরুলের ঝাঁক বের হয়ে তাকে কামড়াতে শুরু করে। সে চিৎকার করতে করতে পানিতে ঝাঁপিয়ে পড়ে আত্মরক্ষার চেষ্টা চালায়। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসার পর কিছুটা সুস্থ অনুভব করায় তাকে বাড়িতে নিয়ে যায়। কিন্তু বৃহস্পতিবার সকালে শিশুটির সারা শরীর নীল বর্ণ হয়ে অজ্ঞান হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাসের ধাক্কায়

পুলিশের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর বিমানবন্দর কাউলা এলাকায় বাসের ধাক্কায় জিয়াউর রহমান (৩০) নামে এক পুলিশ সদস্যের মৃতু্য হয়েছে। জিয়াউর পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার পৌনে ৩টার দিকে কাউলা ফুটওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর থানার ওসি কায়কোবাদ কাজী জানান, কাউলা ফুটওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেলে করে জিয়াউর রহমান ও পুলিশের আরেক কনস্টেবল যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটিকে একটি বাস ধাক্কা দেয়। এতে জিয়াউর রহমানের মৃতু্য হয়। আর কনস্টেবল আতিয়ার রহমান সামান্য আহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

চালকের মৃতু্য

যাযাদি ডেস্ক

মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল গ্রামে বিদু্যৎস্পৃষ্ট হয়ে ইমরান হোসেন (৪১) নামে এক ইজিবাইক চালক মারা গেছেন। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) লিটন কুমার সরকার জানান, ইমরান রাতে বাড়ি ফিরে ব্যাটারিচালিত ইজিবাইকটি উঠানের একটি উন্মুক্ত জায়গায় বৈদু্যতিক চার্জে দিয়ে রাখেন। সকালে চার্জিং পস্নাগ খুলতে গেলে তিনি বিদু্যৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<107968 and publish = 1 order by id desc limit 3' at line 1