শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রেলওয়ে ইঞ্জিনের ধাক্কায় নববধূসহ নিহত ৪

যাযাদি ডেস্ক
  ৩১ মার্চ ২০২০, ০০:০০

রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর রেলস্টেশনের কাছে চলন্ত রেলওয়ে ইঞ্জিনের সঙ্গে একটি অটোরিকশার ধাক্কায় এক নববধূসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ তথ্য জানান।

পুলিশ জানায়, সোমবার দুপুর ১টার দিকে অটোরিকশা রির্জাভ ভাড়া করে নববধূ সুমি বেগম ও তার স্বামীসহ ছয়জন পীরগাছার অন্নদানগর গ্রামের শ্বশুরবাড়ি থেকে লালমনিরহাট যাচ্ছিলেন। অটোরিকশাটি অন্নদানগর রেলস্টেশনের কাছে রেললাইন অতিক্রম করার সময় একটি চলন্ত রেলওয়ে ইঞ্জিন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক দুখুসহ দুইজন নিহত হন। বাকিরা গুরুতর আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নববধূ সুমি ও তার স্বজন মোস্তাফিজ মারা যান। সুমির স্বামীসহ অপর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক রয়েল।

ওসি রেজাউল করিম জানান, ঘটনাস্থলে দুইজনসহ চারজন মারা গেছেন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক। অটোচালক ট্রেনের ইঞ্জিন আসার বিষয়টি বুঝতে না পারায় এ ঘটনাটি ঘটতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94738 and publish = 1 order by id desc limit 3' at line 1