শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

যাযাদি রিপোটর্
  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

রাজধানীতে পৃথক পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাত থেকে শনিবার সকাল পযর্ন্ত এ মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মগের্ পাঠানো হয়েছে।

শুক্রবার রাতে উত্তরা ৭ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের একটি বাসায় এক নিরাপত্তাকমীর্র সঙ্গে টাকা-পয়সা নিয়ে ঝগড়া ও হাতাহাতির একপযাের্য় আহত হন আলী মিয়া (৭১) নামে অপর এক নিরাপত্তাকমীর্। পরে তাকে স্থানীয় আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদশর্ক (এসআই) মুশফিকুর রহমান তার মরদেহ উদ্ধার করে, আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢামেক মগের্ পাঠান।

মৃত আলী মিয়ার ছেলে মোশারফ হোসেন জানান, তাদের বাড়ি চঁাদপুরের শাহরাস্তি উপজেলার বাটুনিখোলা গ্রামে। থাকেন তুরাগ রানাভোলা এলাকায়।

উত্তরার একটি ভবনের নিরাপত্তাকমীর্র চাকরি করতেন আলী মিয়া। একই ভবনের অন্য এক নিরাপত্তাকমীর্র সঙ্গে টাকা-পয়সা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপযাের্য় তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এতে ধাক্কা লেগে সিঁড়িতে পড়ে গেলে আহত হন আলী মিয়া। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

শনিবার ভোর ৪টায় মুগদার ‘জাতীয় নাসির্ং উচ্চ শিক্ষা গবেষণা প্রতিষ্ঠানের দ্বিতীয় তলার ছাদ থেকে উলেমা খাতুন (২০) নামে এক পরিচ্ছন্নতাকমীর্র মরদেহ উদ্ধার করে মুগদা থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মগের্ পাঠানো হয়েছে।

মুগদা থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. শামীম আক্তার জানান, উলেমা নাসির্ং প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতাকমীর্ হিসেবে চাকরি করতেন শামীমা। তিনি শারীরিক প্রতিবন্ধী ও দীঘির্দন ধরে অসুস্থ এবং সম্ভবত মানসিক হতাশায় ভুগছিলেন। গতরাতে সে ওই ভবনের ৭ম তলা থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

চঁাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের তোফাজ্জল হকের মেয়ে উলেমা খাতুন।

শুক্রবার বিকালে লালবাগ শহীদনগর ৪নং গলির একটি বাসায় বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত হয়ে বিষপান করেন হানিফ (৫০)। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ঢামেকে ভতির্ করালে চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাতে তার মৃত্যু হয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মগের্ পাঠায়।

লালবাগ থানার উপ-পরিদশর্ক (এসআই) মোতালেব হোসেন জানান, গত ৩ বছর ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন তিনি। এ কারণে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এসব হতাশা থেকেই তিনি আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেন।

এদিকে খিলগঁাও উত্তর গোড়ান আইসক্রিম গলির একটি বাসা থেকে বাবুল (৩০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মগের্ পাঠানো হয়।

চঁাদপুর উত্তর মতলব উপজেলার কলাকান্দা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে বাবলু।

খিলগঁাও থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মশিউর রহমান জানান, গ্রামের বাড়ির জমি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে ভাইদের সঙ্গে মনোমালিন্য করে গলায় ফঁাস দেন বাবুল। পরে খবর পেয়ে ওই বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<11469 and publish = 1 order by id desc limit 3' at line 1