শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০২ নভেম্বর ২০১৮, ০০:০০

সড়ক দুঘর্টনায়

বৃদ্ধ নিহত

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় সড়ক দুঘর্টনায় শহীদুল গাজী (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-দেবহাটা সড়কের কুলিয়া বাজার এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত শহীদুলের বাড়ি সাতক্ষীরা শহরের পলাশপোলের মধু মোল্লার ডাঙিতে।

স্থানীয়রা জানান, সকালে মাহেন্দ্রযোগে (থ্রি-হুইলার) নলতা এলাকায় মেয়ে জামাইয়ের বাড়ি যাচ্ছিলেন শহীদুল গাজী। পথে তাকে বহনকারী মাহেন্দ্রটি কুলিয়া এলাকায় গেলে আগে থেকে দঁাড়িয়ে থাকা খালি একটি ট্রলিকে ধাক্কা দেয়। এতে চালকের বাম পাশে বসে থাকা শহীদুল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। পুলিশ জানায়, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নদীতে দুই

যুবকের লাশ

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফুলজোড় নদী থেকে অজ্ঞাত পরিচয় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নদীর উল্লাপাড়া পৌরসভার ঘাটিনা সেতুর নিচে ঘাটিনা পালপাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ জানান, ফুলজোড় নদীর ঘাটিনা সেতু ও ঘাটিনা পালপাড়া এলাকায় দুই যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ তাদের লাশ করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মগের্ পাঠায়।

যুবকের বস্তাবন্দি

লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

কেরানীগঞ্জে সাগর (৩০) নামে এক যুবকের বস্তাবন্দি লাশ বুধবার রাতে আমবাগিচা খালপাড় এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদশর্ক (এসআই) কামরুল ইসলাম বলেন, আমবাগিচা খালপাড় এলাকায় ইয়াছিন মিয়া নামে এক ব্যক্তির মালিকানাধীন টিনশেড ঘরে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন সাগর। বুধবার গভীর রাতে ওই ভাড়া বাসার খাটের নিচে তার বস্তাবন্দি লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠায়। তিনি আরও জানান, ওই যুবকের মাথা ও মুখমÐলে ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার পুরুষাঙ্গটিও দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, সাগর পটুয়াখালী জেলার গলাচিপা থানার উলানিয়া এলাকার বাসিন্দা। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মোটরসাইকেল

আরোহী নিহত

যাযাদি ডেস্ক

মাগুরা সদর উপজেলার সাইত্রি এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় জেসার (২০) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে ঢাকা-ঝিনাইদহ মহাসড়কে এ দুঘর্টনা ঘটে। নিহত জেসার উপজেলার হাজরাপুর এলাকার বাসিন্দা। মাগুরা সদর থানা পুলিশের উপ-পরিদশর্ক (এসআই) আনিছুর রহমান জানান, রাতে সাইত্রি এলাকায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন মোটরসাইকেলআরোহী জেসার। এ অবস্থায় জেসাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

মাদ্রাসাছাত্রের মৃত্যু

যাযাদি ডেস্ক

পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুবায়ের হোসেন (১০) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের কালিকাপুর বাজার-সংলগ্ন বাগবাড়িয়া গ্রামে এ দুঘর্টনা ঘটে। জুবায়ের একই গ্রামের প্রবাসী জয়নাল হোসেনের ছেলে। সে শ্যামপুর দাখিল মাদ্রাসার চতুথর্ শ্রেণির ছাত্র। দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার পরিবারের বরাত দিয়ে জানান, সকালে বাড়ির সবার অজান্তে ঘরের মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয় জুবায়ের। এ অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আগুনে পুড়ল

১২ ঘর

যাযাদি ডেস্ক

গাজীপুর নগরে আগুন লেগে একটি শ্রমিক কলোনির ১২টি ঘর পুড়ে গেছে। মোগরখাল এলাকার নজরুল ইসলামের মালিকানাধীন ওই কলোনিতে বৃহস্পতিবার দুপুরে এই অগ্নিকাÐের ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

জয়দেবপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ জাকারিয়া হোসেন বলেন, দুপুর সোয়া ১২টার দিকে বৈদ্যুতিক শটর্ সাকির্ট থেকে কলোনির একটি ঘরে আগুন লাগে। পরে তা দ্রæত আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। গাজীপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে। কিন্তু ততোক্ষণে ১২টি ঘর এবং মালামাল পুড়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<20461 and publish = 1 order by id desc limit 3' at line 1