শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৪ নভেম্বর ২০১৮, ০০:০০

অজ্ঞাত ব্যক্তির

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোটর্

রাজধানীর মিরপুরের পশ্চিম কাজীপাড়া ৬৬২/২ এ বাড়ির সামনের রাস্তায় মঙ্গলবার সকাল ৮টার দিকে অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরনে লুঙ্গি, শাটর্ ও টুপি ছিল।

মিরপুর থানার এসআই মো. রাসেল জানান, সকালে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাদন্তের জন্য শহীদ সোহরাওয়াদীর্ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠায়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ইট দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্টে

যুবকের মৃত্যু

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়ির সৈয়দ বাড়ি এলাকায় মঙ্গলবার সকাল ১১টার দিকে বিদ্যুৎস্পৃষ্টে মো. রনি (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রনি ফটিকছড়ি উপজেলার জাহানপুর এলাকার মো. এনামের ছেলে।

চমেক হাসপাতাল পুলিশ ফঁাড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার বলেন, ফটিকছড়ির সৈয়দবাড়ি এলাকায় একটি ভবনে থাই গøাস স্থাপনের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন মো. রনি। দুপুর সাড়ে ১২টার দিকে রনিকে হাসপাতালে নিয়ে আসা হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রেনের ছাদে

অজ্ঞাত লাশ

যাযাদি ডেস্ক

রাজশাহীতে রেলওয়ে স্টেশনে মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে আন্তঃনগর সিল্ক সিটি ট্রেনের ছাদ থেকে এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

রাজশাহী রেলওয়ে থানার ওসি সাঈদ ইকবাল জানান, রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে সিল্ক সিটি এক্সপ্রেস ট্রেনটি ঢাকায় ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় ট্রেনের গাডর্ ট্রেনের একটি বগির ছাদ থেকে রক্ত পড়তে দেখেন। পরে রেলওয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ট্রেনের ছাদ থেকে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতালের মগের্ পাঠানো হয়েছে।

অটোচালকের

লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগঁাও উপজেলার গজারিয়াপাড়া এলাকার রাস্তার পাশ থেকে সোমবার রাতে অটোচালক শাকিলের (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল নারায়ণগঞ্জের আড়াইহাজার বালিয়াপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।

সোনারগঁাও তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচাজর্ আহসান উল্লাহ জানান, শাকিল নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে দুবৃর্ত্তরা গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে গেছে। তবে কে বা কারা হত্যা করেছে তা জানা যায়নি। হত্যাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

বিষপানে কিশোরের

আত্মহত্যা

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় পারিবারিক কলহের জেরে মঙ্গলবার দুপুরে সাকিল হোসেন (১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। সাকিল উপজেলার ক্ষুদ্র মনোহারা গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে।

উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কওশিক আহম্মেদ বলেন, পারিবারিক কলহের কারণে নিজ ঘরে বিষপান করে ওই কিশোর আত্মহত্যা করে। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে পেঁৗছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল মগের্ পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

নিখেঁাজ শিশুর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

কুষ্টিয়ায় নিখেঁাজ হওয়ার দু’দিন পর ইবি থানার ঝাউদিয়া আস্তানগর গ্রামে বাড়ির পাশের একটি ডোবায় কচুরিপানার মধ্যে থেকে মঙ্গলবার সকালে সাকিব (২) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সাকিব ওই এলাকার মনিরুল ইসলামের ছেলে। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ জানান, রোববার সকালে সাকিব বাড়ির পাশে খেলতে গিয়ে নিখেঁাজ হয়। অনেক খেঁাজাখুঁজির পর মঙ্গলবার সকালে বাড়ির পাশের ডোবায় তার মরদেহ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22380 and publish = 1 order by id desc limit 3' at line 1