শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৪ জানুয়ারি ২০১৯, ০০:০০
আপডেট  : ২৪ জানুয়ারি ২০১৯, ১০:৩১

যুবকের গলাকাটা

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার দেবহাটায় নিখেঁাজের একদিন পর আলী হোসেন (২৬) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার সখিপুর ইউনিয়নের কেওড়াতলা মৎস্য ঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আলী ওই ইউনিয়নের মাঝ সখিপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে। দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, মঙ্গলবার থেকে নিখেঁাজ ছিলেন আলী। সম্ভাব্য সব জায়গায় খেঁাজার পর তাকে না পেয়ে রাতে থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করে তার পরিবার। সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে ওই মৎস্য ঘের থেকে আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়।

রেললাইনের পাশে

অজ্ঞাত মরদেহ

যাযাদি ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেললাইনের তিতাস ব্রিজের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) শ্যামল কান্তি দাস বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতের কোনো এক সময় ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।

গৃহবধূর ঝুলন্ত

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

নেত্রকোনা সদরের বনুয়াপাড়া এলাকায় পলি আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২টার ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত পলি বনুয়াপাড়া গ্রামের মো. সারোয়ার মিয়ার স্ত্রী। কাইলাটি ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মৃত পলির চাচা শ্বশুর আবদুল হাই জানান, বাড়ির নারীরা দীঘর্সময় পলির কোনো সাড়াশব্দ না পেয়ে ও ঘরের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় সন্দেহ করেন। একপযার্য় পাশের রুমের সিলিং টপকিয়ে পলির ঝুলন্ত মরদেহ দেখতে পান। নেত্রকোনা মডেল থানার ওসি মো. বোরহান উদ্দিন খান জানান, ময়নাতদন্তের পর গৃহবধূর মৃত্যুর কারণ যাবে।

বারান্দা থেকে পড়ে

স্কুলছাত্রীর মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর লালবাগের নবাবগঞ্জে চারতলার একটি বাসার থেকে নিচে পড়ে আফিয়া বিনতে আলমাস (১৩) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে ওই এলাকার ৬৯ নম্বর রোডের প্রথম লেনের ৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে রাত পৌনে ১১টায় মৃত ঘোষণা করেন। নিহতের চাচা আবু দারদা শিশির জানান, রাতে বাসার বারান্দায় খেলছিল আফিয়া। এ সময় বারান্দার রেলিংয়ের ওপর দিয়ে সে নিচে পড়ে যায়। আফিয়ার বাবার নাম আলমাস হোসেন বাবলু। এলাকার অগ্রণী স্কুলের অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে সে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচাজর্ আবদুল খান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মগের্ রাখা হয়েছে।

ময়লার স্তূপে

যুবকের লাশ

যাযাদি ডেস্ক

গাজীপুর সদর উপজেলার মনিপুর খাসপাড়া এলাকায় ময়লার স্তূপ থেকে বুধবার এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম কামরুজ্জামান (৩০)।

তিনি গাইবান্ধা সুন্দরগঞ্জ থানার মালদহ ডাপঁাচিলা এলাকার নয়া মিয়ার ছেলে। জয়দেবপুর থানার হোতাপাড়া ফঁাড়ির এসআই মো. সাইফুল মালেক জানান, কামরুজ্জামান ওই এলাকায় সপরিবারে ভাড়া থেকে কারখানায় চাকরি করতেন। মঙ্গলবার রাতে কারখানায় ডিউটির কথা বলে বাসা থেকে বের হয়ে নিখেঁাজ হন। বুধবার সকালে এলাকাবাসী ময়লার স্তূপে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠায়।

বিদেশি পিস্তলসহ

আটক এক ব্যক্তি

যাযাদি ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে বিদেশি পিস্তলসহ মো. সুরুজ মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। বুধবার ভোর সোয়া ৪টার দিকে উপজেলার শুভপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

সুরুজ মিয়া গাছবাড়িয়া গ্রামের মৃত. আবদুল আজিজের ছেলে। কুমিল্লা র‌্যাব-১১’র এসআই সাদেকুর রহমান জানান, ভোরে শুভপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের একটি রাস্তায় টহল দিচ্ছিল র‌্যাবের একটি টিম। এমন সময় সুরুজ মিয়াকে সন্দেহ হলে তাকে তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33675 and publish = 1 order by id desc limit 3' at line 1