শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৯ এপ্রিল ২০১৯, ০০:০০

সাপের কামড়ে

ব্যবসায়ীর মৃতু্য

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের মধ্য দশমিনার মাটির কেলস্নায় রোববার রাত সাড়ে ৮টার দিকে সাপের কামড়ে রণজিৎ মিস্ত্রি (৪৫) নামে এক চা দোকানির মৃতু্য হয়েছে। রণজিৎ ওই এলাকার মনমোহন মিস্ত্রির ছেলে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের টিঅ্যান্ডটি এলাকার চায়ের দোকানি রণজিৎ মিস্ত্রি রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছে মাটির কেলস্নায় গেলে বিষধর সাপ তার পায়ে কামড় দিলে তিনি আহত হন। স্বজনরা তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃতু্য হয়।

ভবন থেকে পড়ে

শ্রমিকের মৃতু্য

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সোমবার সকাল সাড়ে ১১টার দিকে পুরাতন ভবন ভাঙতে গিয়ে মিলন মিয়া (২৬) নামে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। মিলন মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের তালেব উদ্দিনের ছেলে।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুস সালাম শেখ জানান, মহিষখোচা বহুমুখি উচ্চ বিদ্যালয় ও কলেজের একটি পুরাতন ভবন ভাঙার কাজ নেন স্থানীয় এক ঠিকাদার। সেই ঠিকাদারের হয়ে ভবনটি ভাঙার কাজে অংশ নেন নির্মাণ শ্রমিক মিলন মিয়া। হঠাৎ ভবনের একটি অংশ মিলন মিয়ার শরীরের ওপর পড়লে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রশ্নপত্র ফাঁস চক্রের

এক সদস্য আটক

নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুর উপজেলার লক্ষ্ণীপুর গ্রাম থেকে সোমবার সকালে রিপন আলী নামে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্যকে আটক করেছের্ যাব-৫। রিপন উপজেলার লক্ষ্ণীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

র্

যাব ৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষ্ণীপুর গ্রামে অভিযান চালায়র্ যাবের একটি টিম। এ সময় রিপনের ঘর তলস্নাশি করে তার কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও ৫টি সিম কার্ড জব্দ করা হয়। পরে মোবাইল ফোন থেকে বেশ কয়েকটি প্রশ্নপত্রের স্ক্রিন শট জব্দ করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ইভটিজিংয়ের দায়ে

দুই বখাটে আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা

নোয়াখালীর সোনাইমুড়ীতে উপজেলার কালুয়াই গ্রাম থেকে সোমবার ভোরে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় ২ বখাটেকে আটক করেছে পুলিশ।

সোনাইমুড়ী থানার ওসি (তদন্ত) ইমদাদ হোসেন জানান, উপজেলার নিলাম হাট উচ্চ বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করত কালুয়াই গ্রামের বখাটে শরীফুল ইসলাম আরমান (১৮) ও আমীর হামজা নাইম (১৯)। এ নিয়ে ঐ ছাত্রীর নানা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় ইভটিজিংয়ের অভিযোগ এনে মামলা করেন। অভিযোগের সূত্র ধরে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

ফেনসিডিলসহ

তিনজন গ্রেপ্তার

কোটচাঁদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সোয়াদী গ্রামের বদ্যনাথতলা থেকে ১শ' ৭৭ বোতল ফেনসিডিলসহ শিউলী বেগম (৩২), জহুরা বেগম (৪০) এবং ফজলুর রহমান (৫০) নামে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বাড়ি চুয়াডাঙ্গার সদর উপজেলায়।

কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ৭টায় কোটচাঁদপুর সাবদালপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। তারা ভ্যানে করে জীবননগর থেকে মুড়ির ব্যাগে ফেনসিডিল নিয়ে কোটচাঁদপুরে যাচ্ছিল। তাদের নামে রাজবাড়ি, চুয়াডাঙ্গা ও জীবননগর থানায় একাধিক মামলা রয়েছে।

মাদকসহ দুই

ব্যবসায়ী গ্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার খালিয়াজুরী থানা পুলিশ রোববার রাতে উপজেলার মুকিমপুর এলাকায় অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর গ্রামের মো. জাফরুল মিয়া (৩৫) ও আজিম উদ্দিন (৩৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

খালিয়াজুরী থানার ওসি এ টি এম মাহমুদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<44687 and publish = 1 order by id desc limit 3' at line 1