শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৩ এপ্রিল ২০১৯, ০০:০০

বোয়ালমারীতে তিন

মাদকসেবীর জেল

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় তিন মাদকসেবীকে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বেলা ১১টার দিকে সাতৈর ইউনিয়নের মহিষশালা বাজারের পাশ থেকে মহিষশালা গ্রামের স্বপন বিশ্বাসের ছেলে সম্রাট বিশ্বাস (৩২) ও প্রসেনজিদ বিশ্বাস (১৯) কে থানা পুলিশের মাধ্যমে আটক করেন ইউএনও জাকির হোসেন।

এ সময় সম্রাটের কাছ থেকে ১ পিস ও প্রসেনজিতের কাছ থেকে ২ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই আদালত বসিয়ে প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। তাদেরকে শুক্রবার ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়। অপরদিকে কামরুল ইসলাম আরিফ (৩৫) নামের এক মাদকসেবীকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় কামরুলের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। কামরুল বাহিরবাগ গ্রামের মৃত শওকত রেজার ছেলে।

পানিতে ডুবে স্কুল

ছাত্রীর মৃতু্য

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পুরাতন হাউলি গ্রামে জলাশয়ের পানিতে ডুবে হাবিবা খাতুন (১১) নামের এক স্কুলছাত্রীর মৃতু্য হয়েছে। সে পুরাতন হাউলি গ্রামের হাবিবুর রহমানের মেয়ে ও হাউলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী। শুক্রবার বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গ্রামের স্থানীয় বাসিন্দারা জানান, হাবিবা খাতুন বাড়ি থেকে কাঁথা নিয়ে অন্যদের সঙ্গে বাড়ির পাশে জলাশয়ে সেটা ধুতে যায়। কাঁথা ধোয়ার সময় অসাবধানতাবশত সেটি তার পায়ে জড়িয়ে গিয়ে সে গভীর পানিতে ডুবে যায়। সে সময় তাকে উদ্ধার করতে না পেরে লোকজন বাড়িতে খবর দিলে বাড়ির লোকজন ও স্থানীয়রা জলাশয়ে নেমে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

ধুনটে মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

ধুনট (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার ধুনটে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাখায়াত হোসেন (৪০) নামে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বামনের চর এলাকার জহুরুল ইসলামের ছেলে।

ধুনট থানার এসআই রেজাউল ইসলাম জানান, শাখায়াত হোসেন দীর্ঘদিন যাবৎ ধুনট উপজেলায় ইয়াবা পাচার করে আসছিল। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দৌলতখানে যুবকের

রহস্যজনক মৃতু্য

দৌলতখান (ভোলা) সংবাদদাতা

ভোলার দৌলতখানে দু'সন্তানের জনক মো. নুরে আলম (৩০) নামের এক ব্যক্তির রহস্যজনক মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চর ছোটধলী ৯নং ওয়ার্ডেও মিঝিরহাট সংলগ্ন মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে। পরিবারের লোকজন জানায়, নুরে আলম মূলত হার্টের রোগী। ঘটনার দিন সে অসুস্থ হয়ে পড়লে তাকে দৌলতখান স্বাস্থ্য কমপেস্নক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দৌলতখান থানায় একটি অপমৃত মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বোরহান জানান, আমাদের কাছে সংবাদ রয়েছে, মৃত ব্যক্তি গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করেছে। যার প্রেক্ষিতে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা মর্গে পাঠানো হয়েছে।

ফুলবাড়ীতে মাদকসহ

যুবক আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের ফুলবাড়ীতে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাহাদুজ্জামান (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ৮টায় ফুলবাড়ী-দেশমা রোড়ের বোরঙ্গার মোড় নামক স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এই ঘটনায় ফুলবাড়ী থানায় মাদকবিরোধী আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সাহাদুজ্জামান বিরামপুর উপজেলার রানীনগর গ্রামের সামসুদ্দিনের ছেলে। পুলিশ জানায়, ফুলবাড়ী থানার এসআই জিয়ার নেতৃত্বে একদল টহল পুলিশ ফুলবাড়ী-দেশমা বাজার সড়কের বোরোঙ্গার মোড় নামক স্থানে ধৃত সাহাদুজ্জামানের শরীর তলস্নাশি করে, ভারত থেকে চোরাপথে পাচার হয়ে আসা আমদানি নিষিদ্ধ ২০ পিস মালটোফিটামিন (ইয়াবা) ট্যাবলেট উদ্ধার করা হয়।

দৌলতখানে ইয়াবাসহ

যুবক আটক

দৌলতখান (ভোলা) প্রতিনিধি

ভোলার দৌলতখানে ৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. হাছনাইন (২১) নামের এক যুবককে আটক করে কোর্ট হাজতে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১টা গোপন সংবাদের বিত্তিতে থানার পাশে বেড়িবাঁধ থেকে ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেনের নেতৃত্বে এসআই রিয়াজ ও সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে। দৌলতখান ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পরদিন আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ভোলা কোর্ট হাজতে সোপর্দ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<45226 and publish = 1 order by id desc limit 3' at line 1