শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৬ মে ২০১৯, ০০:০০

বাগাতিপাড়ায়

বজ্রপাতে নিহত ১

\হ

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় লিচুবাগান পাহারা দিতে গিয়ে বজ্রপাতে আবু হাসনাত ভুলু নামের এক যুবকের মৃতু্য হয়েছে। এ সময় আহত হয়েছে রাব্বি হাসান নামের আরেক যুবক। শুক্রবার রাত দুটার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ভুলু উপজেলার গালিমপুর দিয়াড়পাড়া গ্রামের জামাল প্রামানিকের ছেলে।

নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী জানায়, আবু হাসনাত ভুল ও রাব্বি হাসান শুক্রবার রাতে তাদের বাড়ির পাশে লিচু বাগান পাহারা দিচ্ছিলেন। রাত দুটার দিকে ঝড়বৃষ্টি শুরু হয়। এ সময় হঠাৎ প্রচন্ড গতিতে বজ্রপাতে আবু হাসনাত ভুলু ও রাব্বি হাসান জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ভুলুকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত রাব্বিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চাঁদপুরের কচুয়ায়

বিষ্ণুমূর্তি উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের কচুয়া উপজেলায় ৮২ কেজি ওজনের কষ্টি পাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার করইশ গ্রামের ওয়ালী উল্যাহ, ওসমান, আমির হোসেন বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরার সময় এই মূর্তি উদ্ধার করে।

জাল দিয়ে মাছ ধরার সময় হঠাৎ তাদের পায়ে শক্ত কোনো বস্তুর আঘাত টের পেয়ে সেখানেই দুই ফুট খোদাই করে এই মূর্তি উদ্ধার করে তারা। শনিবার দুপুরে কচুয়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ খবর জানানো হয়। পুলিশ শুক্রবার মধ্যরাতে উপজেলার করইশ গ্রামের বিলকিছ কমিশনারের বাড়ি থেকে কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়। মূর্তির উচ্চতা ৩৮ ইঞ্চি, প্রস্থ ১৯ ইঞ্চি ও ওজন ৮২ কেজি।

রংপুরে ইয়াবাসহ

গ্রেপ্তার ৩

রংপুর প্রতিনিধি

রংপুরে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট বিক্রির অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছের্ যাব-১৩। শনিবার দুপুরের্ যাব-১৩ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার রাতে ২ হাজার ৪৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। এরা হলো, জাহেদুল ইসলাম (২৮), মিলন মিয়া (২৮) ও শহিদুল ইসলাম (২৭)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, তারা দেশের বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে থাকে।

দুপচাঁচিয়ায় মাদকসহ

গ্রেপ্তার ২

দুপচাঁচিয়া(বগুড়া) সংবাদদাতা

বগুড়ার দুপচাঁচিয়া থানা-পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা বড়িসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার বড়ধাপ গ্রামের সরোয়ার খান (৪৬) ও বগুড়ার শাহজাহানপুরের বেতগাড়ি গ্রামের মতিউর রহমান (৩৬)।

দুপচাঁচিয়া থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম বলেন, শুক্রবার রাতে উপজেলার আমঝুঁপি গ্রাম থেকে ১৫টি ইয়াবা বড়িসহ মতিউর রহমানকে এবং ৪০ পুরিয়া গাঁজাসহ সরোয়ার খানকে ধাপসুলতানগঞ্জ হাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে শনিবার দুপুরে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পোরশা সীমান্তে

বাংলাদেশি আটক

পোরশা (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর পোরশা উপজেলার নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এক বাংলাদেশিকে আটক করেছে। আটককৃত ব্যক্তি উপজেলার শীতলী গ্রামের জহিরের ছেলে মোজাহারুল (৩৫)।

\হসূত্র জানায়, মোজাহারুল শুক্রবার দিবাগত রাতে ভারতের অভ্যন্তরে গরু নিতে প্রবেশ করে। পরে গরু নিয়ে আসার পথে শনিবার ভোরে ২৩১ নং পিলারের ভারতের অভ্যন্তরে ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে। ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তুহিন মাসুদ জানান, রাতে বাইরে থাকায় তিনি বিষয়টি অবগত নন। তবে জেনে ব্যবস্থা নিবেন বলে জানান।

লোহাগড়ায় ছাত্রীকে

হাতুড়ি পেটা

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা

নড়াইলের লোহাগড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক ছাত্রীকে হাতুড়ি পেটা করেছে দুই বখাটে। আহত ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে এ হাতুড়ি পেটার ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের চর ঝাঁমারঘোপ গ্রামের লিয়াকত মোল্যার মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী বর্ণা খানমকে (১৪) বিদ্যালয়ের আসাযাওয়ার পথে আজমল হোসেনের বখাটে ছেলে ওবায়দুর (২২) বর্ণাকে উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে ওবাইদুর ও তার সহযোগী একই গ্রামের হালিম মোল্যার ছেলে কাবুল (২১) শনিবার সকালে চর ঝাঁমারঘোপ এলাকায় বর্ণার পথরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ অভিযুক্ত বখাটেদের আটকের চেষ্টা করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<51144 and publish = 1 order by id desc limit 3' at line 1