শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ জুলাই ২০১৯, ০০:০০

ফ্লাইওভারে উল্টে

গেল ট্রাক

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর অংশে একটি ইট বোঝাই ট্রাক উল্টে এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই এলাকায় যান চলাচলে ব্যাঘাত ঘটে।

ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) সুমন জাহিদ নোবেল বলেন, দুই নম্বর গেট থেকে উল্টো পথে ইট বোঝাই ট্রাকটি মুরাদপুর যাচ্ছিল। এ সময় ট্রাকটি একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে চালক আহত হয়। তিনি আরও বলেন, ট্রাকটি উল্টে ইটগুলো রাস্তায় ছড়িয়ে পড়ে। দুর্ঘটার কারণে কিছু সময় ফ্লাইওভারে যানবাহন চলাচল ব্যাহত হয়। পরে রেকারের মাধ্যমে মালামাল ও ট্রাক সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। আহত মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়। তবে চালক ও সহযোগী পলাতক রয়েছে।

বাসের ধাক্কায়

সহকারী নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের ছয়দানা হারিকেন কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক বাসের ধাক্কায় অন্য বাসের হেলপার নিহত হয়েছেন। নিহতের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

গাছা থানার এসআই মো. কবির উদ্দিন জানান, ঢাকা থেকে গাজীপুর চৌরাস্তাগামী অনাবিল পরিবহনের একটি বাস কারিকেন কারখানার সামনে থামিয়ে যাত্রী উঠাচ্ছিল ওই সহকারী। এ সময় একই পরিবহনের অপর একটি বাস যাত্রী তোলার প্রতিযোগিতা করতে গিয়ে ওই হেলপারকে ধাক্কা দেয়। এতে ওই হেলপার ঘটনাস্থলেই নিহত হন। তার লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও বাসের চালক ও হেলপাররা পালিয়ে গেছে।

বারহাট্টায় মৌমাছির

আক্রমণে মৃতু্য

\হ

বারহাট্টা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনা বারহাট্টায় মৌমাছির আক্রমণে মো. মাসুদ (৪০) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। এ ঘটনাটি ঘটেছে সদর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে।

নিহত মাসুদ নোয়াগাঁও গ্রামের কাজী আব্দুল গণির ছেলে। এলাকাবাসী সূত্রে জানা যায় মঙ্গলবার বিকালে পাশের বাড়ির জঙ্গলে মৌমাছির চাক ভাঙতে গেলে মৌমাছি তাকে কামড় দেয়। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বারহাট্টা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়ায় বৃদ্ধের

লাশ উদ্ধার

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা

নড়াইলের লোহাগড়া উপজেলার তেঁতুলিয়া গ্রাম থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক ৮টার দিকে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে উপজেলার লোহাগড়া ইউপির তেঁতুলিয়া গ্রামের মধুমতি নদীর উত্তর পাড় থেকে সত্তরোর্ধ্ব এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি নদীর কূল থেকে দশ হাত দূরে মাটিতে পড়েছিল। লাশের পরনে ছিল লুঙ্গি এবং জামা। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন জানান, এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃতু্যর মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সখীপুরে বিদু্যৎ

শ্রমিকের মৃতু্য

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

সখীপুরে বিদু্যৎস্পৃষ্টে শফিকুল ইসলাম খান (৫০) নামের এক বিদু্যৎ শ্রমিকের মৃতু্য হয়েছে। বুধবার সকালে উপজেলার কাহারতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ওই এলাকার দেলোয়ার খানের ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় সখীপুর বিদু্যৎ বিক্রয় ও বিতরণ বিভাগ (বিউবো) সখীপুরের পক্ষ থেকে লিখিত নোটিশের মাধ্যমে বুধবার সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিদু্যৎ সরবরাহ বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়। কিন্তু বুধবার সকালে বিদু্যৎ শ্রমিক শফিকুল কাহারতা গ্রামের বাছেদ মিয়ার পোলট্রি খামারে বিদু্যতের কাজ করতে যায়। কাজ করার সময় লাইনটি হঠাৎ চালু হলে সে বিদু্যৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃতু্য ঘটে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তক্ষকসহ

আটক ২

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম থেকে প্রায় ১০ লাখ টাকা মূল্যের একটি তক্ষকসহ দুজনকে আটক করেছে পুলিশ। উপজেলার জোয়াড়ী ইউনিয়নের শ্রীখন্ডি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ওই গ্রামের খন্দকার ময়েজ উদ্দিনের ছেলে খন্দকার মোস্তফা কামাল ও খন্দকার আবুল কাশেমের ছেলে খন্দকার শহীদুল ইসলাম (৪৪)। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের কারাদন্ডাদেশ দিয়ে নাটোর জেলহাজাতে পাঠানো হয়েছে। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নজমুল হক জানান, মঙ্গলবার তাদের আটকের পর সন্ধ্যায় ইউএনও আনোয়ার পারভেজ ঘটনাস্থলে যান এবং সত্যতা যাচাই করে উভয়কে কারাদন্ডাদেশ প্রদান করেন। তিনি আরও জানান, দন্ডপ্রাপ্তদের বুধবার নাটোর জেলহাজতে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58700 and publish = 1 order by id desc limit 3' at line 1