শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৬ জুন ২০২০, ০০:০০

মৌসুম শুরুর আগে বড় ধাক্কা খেল জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের শুরু হচ্ছে ইতালির ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর সিরিআ। লিগ শুরুর আগে বড় ধাক্কা খেয়েছে সিরিআ'র পয়েন্ট টেবিলের এক নম্বর দল জুভেন্টাস। পায়ের মাংসপেশিতে চোট পেয়েছেন ক্লাবের অন্যতম প্রধান অস্ত্র আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন।

লিগ শুরুর আগে পূর্ণোদ্যমেই চলছিল জুভেন্টাসের অনুশীলন। এ সময় একটি শট নিতে গিয়ে চোটে পড়েন তিনি। হিগুয়েনের চোটের বিষয়টি টুইটারে নিশ্চিত করেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

সেখানে জুভেন্টাস লিখেছে, 'বৃহস্পতিবার অনুশীলন চলাকালীন সময় হিগুয়েন ডান পায়ের ঊরুর পেশিতে চোট পেয়েছেন। আগামী দিনগুলোতে তার অবস্থা পর্যবেক্ষণ করা হবে।'

ইনজুরিতে পড়ায় কোপা ইতালিয়ার সেমি-ফাইনালের ফিরতি লেগে ৩২ বছর বয়সি এই ফরোয়ার্ডকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। সূচি অনুসারে আগামী ১২ জুন ঘরের মাঠে এসি মিলানের বিপক্ষে নামবে জুভেন্টাস। এর আগে গত ফেব্রম্নয়ারির প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় প্রায় তিন মাস স্থগিত ছিল ইতালিয়ান সিরিআ। আগামী ২২ জুন ফের শুরু হবে চলতি মৌসুমের খেলা। এর আগে ১৭ জুন হবে কোপা ইতালিয়ার ফাইনাল। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে দর্শকশূন্য মাঠে।

যুবরাজের বিরুদ্ধে পুলিশে অভিযোগ!

ক্রীড়া ডেস্ক

জাতিবিদ্বেষী মন্তব্য করার অভিযোগে ভারতীয় সাবেক ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। হাঁসিতে স্থানীয় থানায় রজত কালসান নামে এক আইনজীবী এ অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ, দলিত সমাজের বিরুদ্ধে বাঁকা মন্তব্য করেছেন যুবরাজ সিং।

করোনাভাইরাসের কারণে লকডাউনে পুরোভারত। এরমধ্যে অন্য অনেক সেলিব্রেটির মতো ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে টিকটকে একটি ভিডিও চ্যাটে আড্ডায় মেতেছিলেন যুবরাজও। অভিযোগ, সেখানেই তিনি দলের সতীর্থ যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য করেন। তারপর সেই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে অনেকেই যুবরাজকে ক্ষমা চাইতে বলেছেন। এবার সেই মন্তব্যের জন্যই দলিত অধিকারকর্মী ও আইনজীবী রজত কালসান তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন।

লকডাউনে পার্টি করে বিপদে দিয়াজ

ক্রীড়া ডেস্ক

করোনাভাইরাসের কারণে দক্ষিণ আমেরিকার দেশ প্যারাগুয়েতে চলছে কড়া লকডাউন। এর মাঝেই কিনা বন্ধু-বান্ধব নিয়ে পার্টিতে ব্যস্ত সার্জিও দিয়াজ! খবর পেয়েই আইনশৃঙ্খলা বাহিনী হানা দেয় তার বাসায়, আইন অমান্য করায় এখন জেলে যাওয়ার পথে রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড।

রিয়াল 'বি' দলের ফরোয়ার্ড ডিয়াজ এখন ধারে খেলছেন মাতৃভূমির ক্লাব সেরো পোর্টেনোর হয়ে। অনেক মানুষ একসঙ্গে হৈ চৈ করছেন এমন অভিযোগ পেয়ে স্থানীয় প্রসিকিউটর লোরা রোমেরোর নেতৃত্বে একদল পুলিশ হানা দেয়ার পর বিষয়টির সত্যতা পেয়েছেন। টেলিভিশন চ্যানেল এবিসির ধারণকৃত ফুটেজে দেখা গেছে, রীতিমতো হৈ-চৈ করে ভলিবল খেলছিলেন দিয়াজরা। সঙ্গে ছিলেন ক্লাব সতীর্থ সেবাস্তিয়ান ফেরেইরা ও রেনাটো মেনিসিয়াসহ আরও পাঁচজন।

দিয়াজের প্রতিবেশীর অভিযোগ, গত মার্চ থেকেই প্রতিনিয়ত হৈ-চৈ করে আশপাশের মানুষদের বিরক্ত করে চলেছেন দিয়াজ ও তার বন্ধুরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<101401 and publish = 1 order by id desc limit 3' at line 1