শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ওয়ালটনের টিভি বিক্রি বেড়েছে দ্বিগুণেরও বেশি

নতুনধারা
  ০৮ জুলাই ২০১৮, ০০:০০

যাযাদি রিপোটর্

ফুটবল বিশ্বকাপ ঘিরে ওয়ালটনের টেলিভিশন বিক্রি বেড়েছে দ্বিগুণেরও বেশি। ওয়ালটন গত বছরের জুন মাসে যে পরিমাণ টেলিভিশন বিক্রি করেছিল, তার চেয়ে দ্বিগুণের বেশি টিভি বিক্রি হয়েছে চলতি বছরের একই সময়ে। টেলিভিশনের বাড়তি চাহিদার যোগান দিতে কারখানায় উৎপাদন বাড়িয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি।

বিক্রেতারা জানান, ওয়ালটন টিভিতে রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ এলইডি প্যানেল ও খুচরা যন্ত্রাংশে দুই বছরের ওয়ারেন্টি ও পঁাচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা। আরও রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সাভির্স ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত সাভির্স পয়েন্ট থেকে দ্রæত ও সবোর্ত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। এদিকে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, ফ্রিজ, টিভি ও এসি সম্পূণর্ ফ্রি কিম্বা নিশ্চিত ক্যাশব্যাক।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, বাংলাদেশে তৈরি টেলিভিশন বাজারে আধিপত্য বিস্তার করে আছে। আমদানি করা টিভি দেশীয় ব্র্যান্ডগুলোর সঙ্গে মোটেও কুলিয়ে উঠতে পারছে না। দেশে তৈরি টিভি উচ্চমানের হওয়ায় ক্রেতারাও তা সাদরে গ্রহণ করেছেন। ফলে টেলিভিশনের মতো প্রযুক্তিপণ্যে বাংলাদেশ বলা চলে স্বয়ংসম্পূনর্। আগে থেকেই যথাযথ প্রস্তুতি ছিল বলে ফুটবল বিশ্বকাপ এবং ঈদকে ঘিরে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে ওয়ালটনের টিভি।

ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর ও টেলিভিশন সেলস বিভাগের প্রধান মারুফ হাসান জানান, বড় পদার্র ওয়ালটনের ৪৯ ও ৫৫ ইঞ্চি টিভির দাম কমে দঁাড়িয়েছে ৫৪ হাজার ৯০০ ও ৬৪ হাজার ৯০০ টাকায়। ৩২ ইঞ্চি টিভির দাম ১ হাজার ১৯০ টাকা কমিয়ে এখন করা হয়েছে ১৮ হাজার ৮০০ টাকা। ওয়ালটনের ৩৯ ইঞ্চি টিভির দাম আগের চেয়ে এক হাজার কমে ৩২ হাজার ৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। ২৮ ইঞ্চি টিভির দাম কমেছে ২ হাজার ৩০০ টাকা। বতর্মান দাম ১৬ হাজার ৯০০ টাকা। এ ছাড়া ৪৩ ইঞ্চি এলইডি টিভির দাম ৩৯ হাজার ৯০০ টাকা থেকে কমিয়ে ৩৭ হাজার ৯৯০ টাকা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<2451 and publish = 1 order by id desc limit 3' at line 1