শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাণিজ্যমেলায় ওয়ালটনের ১ হাজার মডেলের পণ্য

যাযাদি রিপোটর্
  ২৬ জানুয়ারি ২০১৯, ০০:০০

জমে উঠেছে ২৪তম ঢাকা আন্তজাির্তক বাণিজ্যমলা। প্যাভিলিয়ন ও স্টলগুলো প্রতিদিনই বাড়ছে ক্রেতা সমাগম। তবে, মেলায় সবাির্ধক সংখ্যক মডেল ও পণ্য এনে চমক সৃষ্টি করায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা ভিড় বেশি। প্রায় ১০০ ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম, কিচেন, আইসিটি ও ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য প্রদশর্ন এবং বিক্রি হচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে প্রায় ১ হাজার বৈচিত্র্যময় মডেল।

মেলায় প্রবেশ করতেই ক্রেতা-দশর্নাথীের্দর দৃষ্টি কেড়েছে ওয়ালটনের দৃষ্টিনন্দন তিনতলা প্যাভিলিয়ন (নম্বর-২৩)। এরপর ভেতরে আসতেই প্যাভিলিয়নের অভ্যন্তরীণ সাজসজ্জা, এক্সিবিউটরদের পরিপাটি পোশাক ও মাজির্ত ব্যবহার, বাহারি ডিজাইন ও রঙের সব পণ্য দেখে মুগ্ধ হচ্ছেন ক্রেতারা। ইতোমধ্যে বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, ঢাকায় নিযুক্ত দুবাই এর রাষ্ট্রদূতসহ জামাির্ন, ফ্রান্স ও বিভিন্ন দেশের ক্রেতা-দশর্নাথীর্রা ওয়ালটন প্যাভিলিয়নে এসে উচ্ছ¡াস প্রকাশ করেছেন।

এবারের মেলায় ওয়ালটন পণ্য সম্ভারে যুক্ত হয়েছে অসংখ্য নতুন পণ্য ও মডেল। এর মধ্যে রয়েছে দেশে তৈরি স্মাটের্ফান, ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার, মনিটর, এলিভেটর বা লিফট, ইনভাটার্র, আয়োনাইজার ও স্মাটর্ প্রযুক্তির এয়ার কন্ডিশনার, উচ্চ মানের সাউন্ড সিস্টেমের ফুলএইচডি এলইডি টেলিভিশন, ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী অত্যাধুনিক প্রযুক্তির সাইড বাই সাইড গøাস ডোর নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, স্মাটর্ ওয়াশিং মেশিন।

নতুন বছর ও মেলা উপলক্ষে ৩৬ মডেলের ফ্রস্ট, ৬ মডেলের নন-ফ্রস্ট রেফ্রিজারেটসহ নতুন মডেলের বেভারেজ কুলার এনেছে ওয়ালটন। এর মধ্যে ক্রেতা-দশর্নাথীর্র নজর কেড়েছে ৬০ হাজার ৯৯০ টাকা মূল্যের ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভাটার্র প্রযুক্তির ৫৬৩ লিটারের সাইড বাই সাইড গøাস ডোরের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33871 and publish = 1 order by id desc limit 3' at line 1