শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রথমাধের্ মুনাফা দেখিয়েছে ফাইন ফুডস

যাযাদি রিপোটর্
  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

আগের হিসাব বছরের প্রথমাধের্ লোকসানে থাকলেও চলতি হিসাব বছরের একই সময়ে মুনাফা দেখিয়েছে খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি ফাইন ফুডস লিমিটেড। হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকেও (অক্টোবর-ডিসেম্বর) মুনাফায় রয়েছে কোম্পানিটি।

সবের্শষ প্রকাশিত অনিরীক্ষিত আথির্ক প্রতিবেদন অনুসারে, ২০১৮-১৯ হিসাব বছরের জুলাই-ডিসেম্বর সময়ে ফাইন ফুডসের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা, আগের বছর একই সময়ে যেখানে শেয়ারপ্রতি লোকসান ছিল ১৮ পয়সা। অক্টোবর-ডিসেম্বর সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছে শূন্য ৭ পয়সা, আগের হিসাব বছর একই সময়ে যেখানে শেয়ারপ্রতি লোকসান ছিল ২৩ পয়সা।

৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য ৩ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে ফাইন ফুডস। সমাপ্ত হিসাব বছরে এর ইপিএস হয় ৭৬ পয়সা। ডিএসইতে বৃহস্পতিবার ফাইন ফুডস শেয়ারের সবের্শষ দর ৫ দশমিক শূন্য ৪ শতাংশ কমে সবের্শষ ৩৭ টাকা ৪০ পয়সায় হাতবদল হয়। সমাপনী দর ছিল ৩৮ টাকা ২০ পয়সা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<35013 and publish = 1 order by id desc limit 3' at line 1