বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

চুয়েট উপাচার্যের সঙ্গে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

চুয়েট প্রতিনিধি
  ১৮ আগস্ট ২০২২, ১৪:১০
চুয়েট উপাচার্যের সঙ্গে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

১৭ আগস্ট চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে বিশ্ববিদ্যালয়ের একমাত্র সাংবাদিক সংগঠন চুয়েট সাংবাদিক সমিতি সৌজন্য সাক্ষাৎ করেছে। বুধবার দুপুর ১টায় উপাচার্যের অফিস কক্ষে অনুষ্ঠিত সাক্ষাতে সংগঠনটির প্রতিনিধিদের নেতৃত্ব দেয় সমিতির সভাপতি জিওন আহমেদ।

গত ৮ আগষ্ট চুয়েট সাংবাদিক সমিতির ২০২১-২২ মেয়াদের কার্যকর কমিটি ঘোষণা করা হয়। দায়িত্ব নেওয়ার পর এটাই উপাচার্যের সাথে নতুন কমিটির প্রথম সাক্ষাৎ।

এ সময় উপাচার্যের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন সাংবাদিক সমিতির সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি জিওন আহমেদ, সহ-সভাপতি আল আমিন ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. গোলাম রব্বানী শান্ত, অফিস সম্পাদক নাজমুল হাসান ফাহাদ, আইসিটি সম্পাদক মুহাম্মদ ফাহিম উদ্দিন, সহকারি অফিস সম্পাদক জেরিন সুলতানা শাওন এবং সহকারি অর্থ সম্পাদক তানভির আহম্মেদ চৌধুরী।

উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম চুয়েট সাংবাদিক সমিতিকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে চুয়েটের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার আহ্বান জানান। পাশাপাশি বিগত সময়ে চুয়েট সাংবাদিক সমিতির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, বিভিন্ন সময়ে চুয়েটের নানা অর্জন সাংবাদিক সমিতির মাধ্যমে দেশবাসী জানতে পেরেছে। আমি আশাকরি চুয়েট সাংবাদিক সমিতি এ ধারা অব্যাহত রাখাবে।

সাক্ষাৎ শেষে সভাপতি জিওন আহমেদ বলেন, উপাচার্য মহোদয়ে সাথে আমারা বিশ্ববিদ্যালয়ের হালচাল নিয়ে কথা বলি। যেহেতু আমাদের কোনো স্থায়ী অফিস নেই। তাই আমরা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে একটি অফিস রুম বরাদ্দের জন্য উপাচার্য মহোদয়কে অনুরোধ করেছি।

উল্লেখ্য, ২০০৬ সালে চুয়েট সাংবাদিক সমিতি প্রতিষ্ঠার পর থেকে এ সমিতির সদস্যরা দেশের গুরুত্বপূর্ণ অনেক গুলো জাতীয় ও স্থানীয় দৈনিকে সাফল্যর সাথে কাজ করে আসছে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে