সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

কুয়েত যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুয়েত প্রতিনিধি
  ১৩ নভেম্বর ২০২৩, ০৯:২৯
কুয়েত যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুয়েতে ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুয়েত আল জাহারা যুবলীগ। ১১ নভেম্বর , শনিবার রাতে জাহরা সিটির একটি রেস্তোরায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন থেকে তেলোয়াত মোধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয় কুয়েত জাহারা যুবলীগের আহবায়ক শাহলাম হাওলাদারের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক জাকির হোসেন রতনের সঞ্চালনায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত সভাপতি হোসেন আহমেদ আজিজ,প্রধান বক্তা কুয়েত যুবলীগ সিনিয়র সদস্য নজরুল ইসলাম শাহিন, বিশেষ অতিথি কুয়েত যুবলীগ সদস্য ইসমাইল হোসেন হাওলাদার, বিশেষ ভক্তা কুয়েত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলা উদ্দিন আলা,যুবলীগ নেতা মন্নু দুলাল প্রমুখ।

এসময় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির সুযোগ্য সন্তান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের বলিষ্ঠ নেতৃত্বে দেশে এবং প্রবাসে সংগঠন আরও শক্তিশালী হবে। গ্রুপিং রাজনীতি পরিহার করে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কুয়েতে অবস্থানরত সকল যুবলীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে