শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

১৪ বছরের প্রেমের শুভ পরিণতি

যাযাদি ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২১, ১১:৪৪

১৪ বছর প্রেমের পর অবশেষে বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল। রবিবার দুপুর থেকেই তাই নব দম্পতির বিয়ের ছবি দেখতে মুখিয়ে ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম। শেষে রাত এগারোটা নাগাদ ভক্তদের তুষ্ট করলেন অভিনেতা। ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করলেন। রূপালি পোশাকে বরুণ ও নাতাশার সাতপাঁকে বাঁধা পড়ার এক ঝলক দেখা যায়। ক্যাপশনে অভিনেতা লেখেন, ‍“আজীবনের ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।”

আরব সাগরের উপকূলবর্তী আলীবাগে সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে তাদের বিয়ে হয় সূর্যাস্তকে সাক্ষী রেখে। পাশে ছিলেন পরিবার, পরিজন ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু।

এ দিকে সকাল থেকেই টানা টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ- নাতাশার বিয়ে। বিয়ের আসরে বাইরে ভিড় করেছিলেন পাপারাজ্জিরাও। তবে রিসোর্টের সামনে অতিথিদের যাওয়া-আসা ও গেটের ফাঁক ফোকর থেকে পাওয়া ছোটখাটো মুহূর্ত ছাড়া আর কিছুই হাতে আসেনি তাদের। মাঝে ডিজাইনার মণীশ মালহোত্রা ও পরিচালক কুনাল কোহলি নিজেদের ইনস্টা পাতায় পোস্ট করেছিলেন কিছু ছবি। তাতে তাদের পোশাক-আশাকের খবর জানা গেলেও বাকি খবর পাওয়া যায়নি।

অতিথি হিসেবে হাজির ছিলেন করণ জোহর। বিকেল চারটে নাগাদ সাদা-কালো ডিজাইনার ট্র্যাক স্যুট পরে ‘দ্য ম্যানসন হাউজ’-এ এসে পৌঁছান তিনি। বরুণের প্রিয় বান্ধবী জোয়া মোরানিও সন্ধে ছয়টা নাগাদ নীল-সোনালি লেহেঙ্গায় সেজে হাজির হন বিয়ের আসরে। তবে এটুকুই। এর বেশি আর কোনো অতিথিকে দেখা যায়নি।

আগেই ঠিক ছিল গোধূলি লগ্নে বিয়ে করবেন বরুণ-নাতাশা। সেই জন্যই বেছে নেওয়া আলীবাগের সাসওয়াল হ্রদের লাগোয়া এই রিসোর্টকে। দুপুর ২টা নাগাদ পুরোহিতকে ঢুকতে দেখা যায় রিসোর্টে। তারও কিছুক্ষণ পর শোনা যায় ঢোলের আওয়াজ।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে