শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ ছোট পর্দার নাটক ও বিজ্ঞাপনে সহকারি পরিচালক ও অভিনয় শিল্পী হিসেবে কাজ করছেন হাসিব হক

যাযাদি ডেস্ক
  ২৬ নভেম্বর ২০২১, ১৬:৫০

বর্তমানে ছোট পর্দার বেশকিছু নাটকে অভিনেতা ও সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন এই প্রযন্মের মঞ্চ শিল্পী,টেলিভিশন অভিনেতা হাসিব হক অভিনেতা ও সহকারি পরিচালক হিসেবে চার বছর আগে থেকে কাজ করলেও এ বছরটাকেই নিজের জন্য শুভ বলে মনে করছেন তিনি।

ক্যারিয়ারের শুরুতে গুণী নির্মাতা জামাল মল্লিক স্যারের পরিচালনায় বেশ কিছু নাটক,রিয়েলিটি শো, বিজ্ঞাপন, ধারাবাহিক নাটকে সহকারি পরিচালক হিসেবে কাজ করেন। এছাড়া তার উল্লেক যোগ্য নাটক গুলোর মধ্য ডিসম্যান, তোমার চোখে আমার সর্বনাশ, প্রবাসী গ্রাম,জনম জনমের সথী,বিলাক আউট, ভিডিওম্যান, এছাড়া আরো একজন গুণী নির্মাতা আলোক হাসান স্যার ভাইজান,হিটম্যান,কুহক কাল,ফরেন বাবুর্চি, দ্যা টেমপেল রান,লাকে লক, ও লাকী ড্র ওয়েব সিরিজ এ কাজ করেছি। এই সপ্তাহেই আরো কয়েক টি নাটকের শুটিংয়ে যাবার কথা। এই নাটক গুলো বিভিন্ন টেলিভিশনে প্রচারিত হবে। ইউটিউব এ কিছু শর্ট ফিল্ম লোকাল বাস, ইলিশের অপেক্ষা,ফিটিংবাজ, ব্যাড বয়। প্রতিটি নাটকে ও শর্ট ফিল্ম এ ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে ।

আমি সকলের কাছে দোয়াপ্রার্থী’।ধন্যবাদ পরিচালক জামাল মল্লিক ভাই ও সহযোগী পরিচালক জারিফ হাসান ফারাবি কে।তাদের সহযোগীতায় সহকারি পরিচালকের পাশাপাশি আভিনয়ের কাজ করার সুযোগ পেয়েছি, বিশেষ ধন্যবাদ কাজল মজুমদার কে যে আমাকে মিডিয়া কাজ করার সুযোগ এনে দিয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে