রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

একসঙ্গে তিন নায়কের সঙ্গে বুবলীর রোমান্স

যাযাদি ডেস্ক
  ০৭ মার্চ ২০২৪, ১০:৩৮
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। নিজের কাজ ও অভিনয় দক্ষতা দিয়ে বাংলা চলচ্চিত্রে পাকাপোক্তভাবে নিজের জায়গা করে নিয়েছেন এ নায়িকা। নিজের কাজের মাধ্যমে পেয়েছেন দর্শক জনপ্রিয়তা। শবনম বুবলী ঈদের সিনেমা ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে চলচ্চিত্রে পা রেখেছিলেন।

শামীম আহাম্মেদ রনি পরিচালিত বসগিরি সিনেমায় নায়ক হিসেবে পেয়েছিলেন বাংলা চলচ্চিত্রের কিং খান শাকিব খানকে। আসন্ন রোজার ঈদেও নতুন সিনেমা নিয়ে আসছেন তিনি। এবারও প্রেক্ষাগৃহে মুক্তির জন্য দুই সিনেমা নিয়ে প্রস্তুত বুবলী। একটি মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’, অন্যটি জসিম উদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’। দুটি সিনেমাতেই সাফল্য পেতে চান বুবলী।

সরকারি অনুদানে দেয়ালের দেশ নির্মাণ করেছেন মিশুক মনি। এই সিনেমায় বুবলীর নায়ক শরিফুল রাজ। এই প্রথম রাজের সঙ্গে পর্দায় জুটি বাঁধলেন বুবলী। মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমার দুটি পোস্টার। দুটি পোস্টারেই রহস্যের ছাপ রেখেছেন নির্মাতা।

প্রথম পোস্টারে দেখা গেছে, লাশঘরের ফ্রিজারে বুবলীর লাশ। পাশেই বসে আছেন শরিফুল রাজ। পরের পোস্টারে শবনম বুবলী ও শরিফুল রাজ বসে আছেন সমান্তরালে। দুজনেরই অর্ধেক শরীর দেখানো হয়েছে। হুইলচেয়ারে বসা বুবলীর পরনে লাল শাড়ি, খোঁপায় ঝুলে আছে বেলি ফুলের মালা।

অন্যদিকে, প্রেমের গল্প নিয়ে তরুণ নির্মাতা জসিম উদ্দিন জাকির বানিয়েছেন মায়া: দ্য লাভ। এ সিনেমায় বুবলীর নায়ক তিনজন। আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান। গল্পে দেখা যাবে, বুবলীকে পাগলের মতো ভালোবাসে মিলন; কিন্তু বুবলী ভালোবাসে রোশানকে। তবে সবাইকে চমকে দিয়ে বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যান বুবলী। এরপর ঘটবে নানা সিনেম্যাটিক ঘটনা।

নায়িকা বুবলী বলেন, এই দুইটি সিনেমার গল্প পড়েই ভীষণ ভালো লেগেছিল। সিনেমা দুইটিতে ভিন্ন রকম গল্প, ভিন্ন ধরনের চরিত্র। গল্পগুলো আসলেই ভিন্ন আঙ্গিকের। ক্যারিয়ারের শুরু থেকে বাণিজ্যিক সিনেমার নায়িকা হিসেবে কাজ করেছি। যাতে সামনের দিনগুলোতেও আর ভালো ভালো কাজ করতে পারি সেই চেষ্টাই করছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে