শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোভিডেও অর্থনীতির চাকা সচল রেখেছে সরকার: স্পিকার

যাযাদি ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৬

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে সমগ্র বিশ্বের অর্থনীতি বিপর্যস্ত হলেও দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে কোভিডকালীন অর্থনীতির চাকা সচল রাখতে প্রয়াস চালাচ্ছে সরকার। জনগণের ভাগ্যোন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)পীরগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

স্পিকার বলেন, ‘চাল ও অন্যান্য দ্রব্যাদি বিতরণের ক্ষেত্রে প্রশাসনের সঙ্গে সঙ্গে ইউনিয়নের জনপ্রতিনিধিদের সচেতন থাকতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দুর্যোগকালীন সময়টাকে কাটিয়ে উঠা সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে মানুষের জীবন সুরক্ষার পাশাপাশি অর্থনীতির চাকা সচল রাখা সম্ভব হয়েছে। করোনার মাঝেও স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালিত হয়েছে।’

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে এবং পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় মতবিনিময় সভায় সকল ইউনিয়নের প্রতিনিধিগণ এবং আওয়ামী কৃষক লীগ, আওয়ামী মহিলা লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারণ সম্পাদকেরা বক্তব্য রাখেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে