সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফের বিতর্কে নুসরাত জাহান

বিনোদন ডেস্ক
  ১২ আগস্ট ২০২৩, ০০:০০

সোস্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার টলিউডের বহুল চর্চিত অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ইনস্টাগ্রামে মসজিদে প্রার্থনার ভিডি পোস্ট করতেই নেটপাড়ায় শোরগোল। নেটিজেনদের একাংশ হঠাৎই কটাক্ষ করতে শুরু করে নুসরাতকে। কেউ লিখেছেন, ফ্ল্যাট চোর। কেউ লিখেছেন, গরিবের টাকা লুট করে মসজিদে প্রার্থনা! আবার অনেকে লিখেছেন, আলস্নার কাছে ক্ষমা চাও। কখনো মন্দিরে, কখনো মসজিদে। ধর্ম নিয়ে ছেলেখেলা হচ্ছে নাকি!

যদিও 'দুর্নীতির সঙ্গে জড়িত নন বলে দাবি করে ফ্ল্যাট দুর্নীতি সংক্রান্ত সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে নুসনাত জাহান বলেন, 'যদি আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারেন তাহলে যা বলবেন তাই করব।' একই সুরে জানিয়ে দিলেন, 'চ্যালেঞ্জ করে বলতে পারি দুর্নীতি করিনি।' কলকাতা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে সমস্ত অভিযোগের জবাব দেন নুসরাত। মাত্র ৭ মিনিট সংবাদ সম্মেলন করেই তাড়াহুড়ো করে চলে যান তিনি।

এর আগে ফ্ল্যাট দুর্নীতিতে নাম জড়িয়েছিল বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের। তার বিরুদ্ধে শঙ্কুদেব পন্ডার অভিযোগ, কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানিকে ৫ লাখ ৫৫ হাজার করে টাকা দেন তারা। তাদের দাবি, ওই সময় ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন নুসরাত। এই সংস্থাটি ওড়িশার বলে জানা গেছে। প্রতারিতদের অভিযোগ, তাদের বলা হয়েছিল পরবর্তী চার বছরের মধ্যে ফ্ল্যাট তৈরি করে দেওয়া হবে। তবে ২০১৮ সালের পরও ফ্ল্যাট পাননি তারা। বিষয়টি নিয়ে মামলা চলছে কলকাতা হাইকোর্টে। এরপর থেকে নুসরাতের সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি। পরে সংবাদ সম্মেলন ডাকেন নুসরাত। সেখানে এই তারকা বলেন, 'বিচারাধীন বিষয় নিয়ে মন্তব্য করা উচিত নয়। অর্ধসত্য খুব খারাপ।' তার দাবি, 'সাফাই তারাই গায়, যারা দোষ করে। যখন অভিযোগ উঠেছে তখন আমি শুটিংয়ের কাজে বাইরে ছিলাম। গভীররাতে ফিরেছি। আজ এসেছি সাংবাদিক বৈঠকে। কিন্তু নিজের হয়ে ব্যাখ্যা দিতে এখানে আসিনি।'

সংবাদ সম্মেলনে নুসরাত তুলে ধরেন অভিযোগ সংক্রান্ত বেশকিছু তথ্য। তবে লেনদেন সংক্রান্ত নথি সংবাদ মাধ্যমের সামনে তুলে ধরেননি এই অভিনেত্রী। বরং কিছুটা উদ্ধতভাবেই তিনি বলেছেন, 'আপনার ব্যাংক ডিটেলস কি আমি দেখতে চেয়েছি? আমিও আমার ব্যাংক ডিটেলস আপনাদের দেখাব না।' পাশাপাশি সাংবাদিকদেরও একহাত নিয়েছেন এই সাংসদ-অভিনেত্রী। তার দাবি, তাকে নিয়ে একাধিক গল্প তৈরি করেছে মিডিয়া। বেশকিছু মিডিয়া নাকি দাবি করেছিলেন, দেখানো হয়েছে মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থাটি তার মালিকানাধীন। প্রমাণ ছাড়া দেখানো এ সমস্ত 'বানানো গল্প' দেখানো উচিত নয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে