সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিপাকে অ্যামি জ্যাকসন

বিনোদন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

ব্রিটিশ মডেল ও বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। হিন্দি ও দক্ষিণ ভারতীয় সিনেমা ছাড়াও বিদেশের কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। খুব অল্প সময়েই কাজ করে ভক্তদের কাছ থেকে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ব্যক্তিজীবন নিয়েও চর্চায় থাকেন এই মডেল-অভিনেত্রী।

রজনীকান্ত, অক্ষয় কুমারের বিপরীতে কাজ করে ক্যারিয়ারে ভালো কিছুর বার্তাও দিয়েছিলেন অ্যামি। এমনকি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে ২০১২ সালের সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী ছিলেন তিনি।

কিন্তু হঠাৎ করেই বলিউডে কাজের পরিমাণ কমিয়ে দেন তিনি। তাকে এখন আর পর্দায় খুব বেশি একটা দেখা যায় না। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ছিলেন। সেখানে খোলামেলা ছবিতে প্রায় সময়ই উত্তাপ ছড়াতে দেখা গেছে তাকে। তবে এরই মধ্যে সার্জারি করে নিজের লুক সম্পূর্ণ বদলে ফেলেছেন এই তারকা। অভিনেত্রীদের জন্য সার্জারি খুব নতুন কোনো ঘটনা নয়। তবে অ্যামি যেটা করেছেন, সেখানে তাকে চেনাই যেন এখন দায় হয়ে দাঁড়িয়েছে ভক্তদের। রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা। ভক্তরা ভালোভাবে গ্রহণ করেননি বিষয়টি। নতুন এই লুকের জন্য চরমভাবে সমালোচিত হচ্ছেন অ্যামি। কেউ কেউ মনে করছেন, সার্জারির জন্যই এই হাল তার, আবার কারও মন্তব্য বেশি ডায়েটের কারণে এমন অবস্থা অভিনেত্রীর। তবে অনেকেরই ধারণা, হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির লুক নিতে গিয়ে এই হাল অ্যামির। নেটিজেনরা অ্যামির এই নতুন লুক নিয়ে রীতিমতো মজায় মেতেছেন। ভক্তদের অনেকেই অ্যামির এই নতুন লুকের সঙ্গে মিল পেয়েছেন 'পিকি বস্নাইন্ডার্স' খ্যাত হলিউড অভিনেতা কিলিয়ান মার্ফির। অ্যামিকে হুবহু মার্ফির মতো দেখতে লাগছে বলে মন্তব্য করেছেন নেটিজেনরা।

কেউ কেউ মজা করে লিখেছেন, 'অ্যামি জ্যাকসনের প্রোফাইলে কিলিয়ান মার্ফি কোথা থেকে এলেন!' আবার মজার ছলে কারও বক্তব্য, 'লাল পোশাকে টমাস শেলবিকে বেশ ভালোই দেখতে লাগছে'।

প্রসঙ্গত, আইরিশ অভিনেতা কিলিয়ান মার্ফির অন্যতম আলোচিত সিরিজ 'পিকি বস্নাইন্ডার্স'-এ কিলিয়ানের নাম ছিল টমাস শেলবি। সেই চরিত্রের প্রসঙ্গ তুলেই অ্যামিকে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে