শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মামলার আসামিকে গলা কেটে হত্যা

দুই আত্মহত্যা তিন লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১০ জুলাই ২০২০, ০০:০০

যশোরের মনিরামপুরে হত্যা মামলার আসামিকে গুলি করে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় আত্মহত্যা করেছে দুই গৃহবধূ। এছাড়া কিশোরগঞ্জ, পাবনা ও মানিকগঞ্জের সিঙ্গাইরে পৃথক ঘটনায় ৩ লাশ উদ্ধার করেছে পুলিশ।

যশোর :যশোরের মনিরামপুরে দিনদুপুরে রফিকুল ইসলাম ওরফে রফি (৫৩) নামের এক হত্যা মামলার আসামিকে গুলি করে ও গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুটার দিকে উপজেলার দিগঙ্গা কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পূর্বপাশে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। রফি উপজেলার মধুপুর গ্রামের মৃত আমারত বিশ্বাসের ছেলে। তিনি উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রকাশ কুমার সাহা হত্যাকান্ডের আসামি ছিলেন। হত্যাকান্ডের ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাঁড়ে নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, নিহত রফি একসময় নিষিদ্ধঘোষিত পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ছিলেন। পরে তিনি নিষিদ্ধ দল ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরেন। মৃতু্যর আগে তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি সুন্দলি বাজারে যাত্রী নামিয়ে দিয়ে মনিরামপুরের দিকে ফিরে আসছিলেন। পথিমধ্যে দিগঙ্গা-কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ফাঁকা স্থানে পৌঁছলে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে ও কুপিয়ে হত্যার পর লাশ ও ইজিবাইক ফেলে রেখে চলে যায়।

কোটালীপাড়া (গোপালগঞ্জ) :গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় গলায় ফাঁস দিয়ে তিথী সরকার (১৮) ও অর্চনা রানী বাড়ৈ (২৭) নামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার উপজেলার কলাবাড়ী ও শুয়াগ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। তিথী সরকার উপজেলার ডহরপাড়া গ্রামের বিপুল বালার স্ত্রী। অপরদিকে অর্চনা রানী বাড়ৈ শুয়াগ্রামের উজ্জ্বল বাড়ৈয়ের স্ত্রী। জানা গেছে, গত ৩ মাস আগে কলাবাড়ী গ্রামের দুঃখীরাম সরকারের মেয়ে তিথী সরকারের সাথে ডহরপাড়া গ্রামের বাবুলাল বালার ছেলে বিপুল বালার পারিবারিকভাবে বিয়ে হয়। ঘটনার দিন সকালে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়া নিয়ে তিথীর মা পুষ্প সরকারের সাথে তিথীর কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর তিথী বাবার বাড়িতে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

এদিকে উপজেলার শুয়াগ্রামের উজ্জ্বল বাড়ৈর স্ত্রী অর্চনা বাড়ৈ শাশুড়ির সাথে ঝগড়া করে বিদু্যতের খুঁটির সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

বাজিতপুর (কিশোরগঞ্জ) :কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার কৈলাগ ইউনিয়নের পশ্চিম কৈলাগ গ্রামের দৌলত মিয়ার স্ত্রী এক সন্তানের জননী রংমালা আক্তারের (৩৫) রহস্যজনক মৃতু্য হয়েছে বলে খবর পাওয়া গেছে। রংমালাকে হত্যা করা হয়েছে না কি আত্মহত্যা করেছে এখনো এই বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে জল্পনা-কল্পনা রয়েছে। এই ঘটনাটি ঘটে গত সোমবার পশ্চিম কৈলাগ গ্রামের দৌলত মিয়ার বাড়িতে।

সিঙ্গাইর (মানিকগঞ্জ) :মানিকগঞ্জের সিঙ্গাইরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নের সানাইল চক থেকে তার লাশ উদ্ধার করা হয়। আনুমানিক ৫০ বছর বয়সি নিহত ব্যক্তি সাদা প্রিন্টের শার্ট ও লুঙ্গি পরিহিত ছিলেন। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সানাইল চকের স্থানীয় বাসিন্দা বদর উদ্দিনের পাটখেত পাঠ খেতে একটি লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে জানান এলাকাবাসী।

ঈশ্বরদী (পাবনা) :পাবনার ঈশ্বরদীতে বৃহস্পতিবার গাছে ঝুলন্তাবস্থা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের জসিম উদ্দিন ফকিরের স্ত্রী রানীর মৃতু্য নিয়ে রহস্য ঘনীভূত হচ্ছে। এদিকে রানীর বাবা উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামের আকমল হোসেন জানান, পাঁচ বছর আগে মেয়ের বিয়ে দেন তিনি। তারপর মাঝেমধ্যে যৌতুকের জন্য চাপ দিতে থাকে জামাই। মেয়েকে হত্যা করা হয়েছে বলে দাবি করে তিনি থানায় মামলা করবেন বলে জানান। ঈশ্বরদী থানার কর্মকর্তা আব্দুল হালিম জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। তার স্বামী পলাতক রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105356 and publish = 1 order by id desc limit 3' at line 1