শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছয় জেলার সড়কে ঝরল ৬ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ১১ জুলাই ২০২০, ০০:০০

রাজশাহীর পবা, নেত্রকোনার দুর্গাপুর, বগুড়ার শেরপুর ও ধুনট, নওগাঁর ধামইরহাট ও নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃতু্যর খবর পাওয়া গেছে। আমাদের অফিস, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

রাজশাহী: রাজশাহীতে বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত হয়েছেন। শুক্রবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২)। রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় তার বাড়ি। বাবার নাম আবদুল বারী। আহতরা হলেন- মঈন (২৫) এবং নাজিম (২৮)। তাদের বাড়িও একই এলাকায়।

দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ইট নিয়ে যাওয়ার পথে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহণের একটি বাস ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃতু্য হয়।

নেত্রকোনা : নেত্রকোনার সীমান্তবর্তী দুর্গাপুরে বেড়াতে গিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় শুকনাকুড়ি মৎস্য খামার এলাকায় বালিবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সাব্বির (২৫) নামে এক আরোহী নিহত হয়েছেন। সাব্বির পূর্বধলা উপজেলার কাকিয়াকান্দা গ্রামের বশির উদ্দিনের ছেলে। দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আশরাফ আলী (৪০) নামে এক ট্রাকচালকের মৃতু্য হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার মহিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, নওগাঁ থেকে ঢাকাগামী একটি আমবোঝাই ট্রাক মহাসড়কের মহিপুর পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের চালকসহ ৩ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হলে সেখানে আশরাফ আলীর মৃতু্য হয়।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনটে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে হিমি আকতার (৮) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট-জোড়শিমুল সড়কের পারধুনট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা টুটুল মিয়া ও মা লাকি খাতুন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় সেলিনা আক্তার (৩৫) নামে এক নারীর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধামইরহাট-নজিুপর-নওগাঁর আঞ্চলিক মহাসড়কের ফতেপুর বাজারের চকবদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সেলিনা আক্তার উপজেলার পলাশবাড়ী ভূমি অফিসের অফিস সহায়িকা হিসেবে কর্মরত ছিলেন।

নলডাঙ্গা (নাটোর) : নাটোরের নলডাঙ্গায় ট্রলি উল্টে বাঁশচাপায় জনি আহমেদ (১৮) নামে এক যুবকের মৃতু্য হয়। শুক্রবার সকালে উপজেলার বাসুদেবপুর চকপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। জনি উপজেলার সেনভাগ গ্রামের ডলার আহমেদ ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105482 and publish = 1 order by id desc limit 3' at line 1