logo
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ৬ আশ্বিন ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ১৩ আগস্ট ২০২০, ০০:০০  

আড়াইহাজার ও ধর্মপাশায় দুই যুবককে হত্যা

ছাত্রের আত্মহত্যা নবজাতকের মরদেহ উদ্ধার

আড়াইহাজার ও ধর্মপাশায় দুই যুবককে হত্যা
নারায়ণগঞ্জের আড়াইহাজারে যুবকের গলা কেটে হত্যা ও সুনামগঞ্জের ধর্মপাশায় এক যুবককে বিষপান করিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্যদিকে টাঙ্গাইলে ছাত্রের আত্মহত্যা ও ঝিনাইদহে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : আড়াইহাজারে সাইফুল ইসলাম (২২) নামের এক যুবকের গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার গোপালদী বাজার বড় মসজিদ মার্কেটের ছাদ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সাইফুল বিশনন্দী গ্রামের ওছমানের ছেলে। সে তার নানাবাড়ি উলুকান্দি বেপারীপাড়া গ্রামে থাকত। তার বাবা ওছমান প্রবাসে থাকে। গোপালদী তদন্তকেন্দ্রের ইনচার্জ আজাহার জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বুধবার বিকাল ৪টায় তার লাশ উদ্ধার করা হয়। তার গলা এবং দুই হাত কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহত সাইফুল ওই বাজারের মনিরের ওষুধের দোকানে কাজ করত। মঙ্গলবার সকাল থেকে সে নিখোঁজ ছিল।

ধর্মপাশা (সুনামগঞ্জ) :সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগরে  আজিজুল হক (২২) নামের এক যুবককে বিষপানে করিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আজিজুল ইসলাম বংশীকন্ডা উত্তর ইউনিয়নের বাকাতলা (কান্দাপাড়া) গ্রামের মকবুল হোসেনের ছেলে। মামলা ও এলাকাবাসী সূত্রে মঙ্গলবার জানা যায়, উপজেলার  বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বাকাতলা গ্রামের প্রভাবশালী সাবেক ইউপি সদস্য রমযান আলী, তার ছেলে হেদায়েতউলস্নাহ, তার ভাগ্নে সন্ত্রাসী মনসুর ও তার আত্মীয়দের অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে একই গ্রামের আজিজুল হক নামের এক যুবককে ২ জুলাই বাকাতলা গ্রামের সাবেক ইউপি সদস্য  রমযান আলী নির্দেশে তার ভাগ্নে মনসুর আলী, তার ছেলে হেদায়েতউলস্নাহর পূর্বপরিকল্পনা অনুযায়ী আজিজুল ইসলাম নিজ বাড়িতে যাওয়ার পথে বাকাতলা গ্রামের দায়েন মিয়ার দোকানে আজিজুলকে জোরপূর্বক ধরে নিয়ে এসে শরবতের সঙ্গে বিষ মিশিয়ে পান করালে আজিজুল ইসলাম চিৎকার শুরু করে। চিৎকার শুনে তার স্বজনেরা তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনার কলমাকান্দা স্বাস্থ্য কমপেস্নক্সে ও পরে জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ জুলাই আজিজুল ইসলাম মারা যায়। এ ঘটনায় উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বাকাতলা গ্রামের মৃত আব্দুল মন্নাফের ছেলে সাবেক ইউপি সদস্য  রমযান আলী (৪৮),  মৃত আব্দুর রহমানের ছেলে দায়েন মিয়া (৫০), মৃত শামছুদ্দিনের ছেলে মনসুর আলী  (৪০), রমজান আলীর ছেলে হেদায়েতউলস্নাহ (২২)কে আসামি করে গত ২৪ জুলাই  নিহত আজিজুল হকের বড় ভাই সিদ্দিকুর ইসলাম বাদী হয়ে  ধর্মপাশা  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে চিরকুট লিখে নিজের গলা কেটে রোমান (২৩) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। তিনি ভূঞাপুর পৌরসভার বামনহাটা মধ্যপাড়ার খন্দকার কামাল হোসেনের ছেলে এবং পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে রোমান গলা কেটে আত্মহত্যার চেষ্টা করে। গুরুতর আহত অবস্থায় তাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে টাঙ্গাইলে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পাঠানো হয় পুলিশ। এ সময় বাড়ি থেকে তার লেখা একটি 'চিরকুট' পাওয়া যায়। চিরকুটে রোমান লিখেছে, 'শয়তান আমাকে বাঁচতে দিল না'। পুলিশের ধারণা এটা আত্মহত্যা। এছাড়া রোমান মানসিক ভারসাম্যহীন ছিল। এ ঘটনায় থানায় একটি অপমৃতু্য মামলা করা হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ শহর থেকে এক ছেলে নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টায় শহরের সোনালী ব্যাংকের সামনে থেকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। নবজাতকটির অর্ধেক মাথা ও বাম হাতটি ছিন্ন অবস্থায় পাওয়া যায়। স্থানীয়রা ধারণা করছেন, বাচ্চাটি ডেলিভারির সময় তার মাথা ও হাত কাটা পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় নবজাতকের লাশটি রাস্তার ওপর পড়ে থাকতে দেখে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমকে খবর দেয় স্থানীয়রা। এরপর মেয়র আশরাফুল আলম ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয় এবং নবজাতকের মরদেহটি পৌর কবরস্থানে দাফন করার জন্য নিয়ে যান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে