শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিভিন্ন অপরাধে ছয় জেলায় গ্রেপ্তার ১১

স্বদেশ ডেস্ক
  ০২ ডিসেম্বর ২০২০, ০০:০০

দেশের ছয় জেলায় হত্যা, নির্যাতন ও মাদকসহ বিভিন্ন অপরাধে ১১ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ব্রাহ্মণবাড়িয়া, কুমিলস্না, গাইবান্ধা, নরসিংদী, কিশোরগঞ্জ ও নওগাঁ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া :ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হত্যা মামলার আসামি সৈয়দ আফজাল আহমেদকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেনের নেতৃত্বে পুলিশ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সৈয়দ আফজাল আহমেদ হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামের সৈয়দ দেলোয়ার হোসেনের ছেলে। নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। এনিয়ে এই মামলায় পুলিশ দু'জনকে গ্রেপ্তার করে। উলেস্নখ্য, গত ৯ নভেম্বর নাসিরনগর উপজেলার আলিয়ার গ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সৈয়দ মোনাব্বির আহমেদ তনন (২৫) নামে এক সংস্কৃতিকর্মী খুন হন।

কুমিলস্না :কুমিলস্নায় অস্ত্র-গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ মুছা আহম্মেদ মুন্না (২৯) নামে এক অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব। সোমবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার নন্দনপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মুছা আহম্মেদ মুন্না আদর্শ সদর উপজেলার ভুবনঘর গ্রামের আবদুল মান্নানের ছেলে।র্ যাব জানায়, ইয়াবার একটি বড়ো চালান যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতের্ যাবের একটি দল মহাসড়কের নন্দনপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় একটি প্রাইভেট কার থামিয়ে এতে তলস্নাশি করে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি ও ১৯ হাজার ৬১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মুন্নাকে গ্রেপ্তার করা হয়। সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে।

সাঘাটা (গাইবান্ধা): গাইবান্ধার ফুলছড়িতে দ্বাদশ শ্রেণির ছাত্রীকে (২০) যৌন নিপীড়নের অভিযোগে আবু হাসান লাবন (২৪) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনগণ। ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে ফুলছড়ি থানায় মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ভাষারপাড়া গ্রামের সিদ্দিকুর রহমান সাজুর ছেলে।

শিবপুর (নরসিংদী): নরসিংদীর শিবপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার ভোর রাতে শিবপুর মডেল থানাধীন তেলিয়া শ্মশানঘাট সংলগ্ন একটি সবজির বাগান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো- শিবপুর থানার তেলিয়া গ্রামের মো. রবিন মিয়া (২৬), মো. তন্ময় ভূঁইয়া (২০), মো. জয়নাল ভূঁইয়া (১৮), মো. উজ্জ্বল মিয়া (১৯) ও মুন্সেফেরচর এলাকার বকুল হোসেন ড্রাইভারের ছেলে নাদিম মিয়া (২৭)।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ): পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া থেকে বিভিন্ন ব্রান্ডের ১০ বোতল বিদেশি মদসহ সাইফুল ইসলাম (৩৮) এবং শফিকুল ইসলাম (৩৭) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে মঠখোলা-পাকুন্দিয়া সড়কের উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামের আবু সাঈদের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।

মান্দা (নওগাঁ): পাঁজরভাঙ্গা আবাসিক এলাকায় স'মিলে দিনে দুপুরে চলছে নির্যাতন। প্রবীণ শিক্ষক নাছিম উদ্দিনকে লাঞ্ছনা এবং মারধর করার মুহূর্তে সেই দৃশ্য ধারণ হচ্ছে মোবাইল ফোনে। নির্যাতনের শিকার নাছিম উদ্দিনের অভিযোগ। নওগাঁর মান্দায় মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। এলাকায় অবৈধ স'মিলে মানুষের ভোগান্তি দেখে তার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে হামলা ও নির্যাতন চালায় করাত মিলের মালিক এরশাদ, রাজ্জাকসহ তার সহযোগীরা। প্রবীণ শিক্ষক বাদী হয়ে মান্দা থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করছেন। ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে